সাংসদ জাফরের প্রচেষ্টায় কোটি টাকার পাজেরো গাড়ি পেল পেকুয়া উপজেলা হাসপাতাল

Chakaria-Picture-14-09-2020-MP-Zafar.jpg

এম.জিয়াবুল হক : কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলমের প্রচেষ্ঠায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় থেকে কোটি টাকা দামের মিতসুবিশি একটি পাজেরো গাড়ি পেয়েছেন পেকুয়া উপজেলা হাসপাতাল। সোমবার ১৪ সেপ্টেম্বর দুপুরে উপজেলা হাসপাতাল মিলনায়তনে উপস্থিত হয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তার হাতে মন্ত্রণালয় থেকে বরাদ্দপ্রাপ্ত দুইহাজার সিসির ২০১৯ মডেলের মিতসুবিশি পাজেরো গাড়ির চাবি আনুষ্ঠানিক হস্তান্তর করেছেন সংসদ সদস্য ও পেকুয়া উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি আলহাজ জাফর আলম।
পেকুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা.মোহাম্মদ ছাবের এর হাতে গাড়ির চাবি হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাংগীর আলম, পেকুয়া উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোতাছিম বিল্লাহ, পেকুয়া থানার ওসি মো.কামরুল আজম, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, উপজেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.মুজিবুর রহমান, এমপির একান্ত সচিব আমিন চৌধুরী।
এছাড়াও অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা, হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারী ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাড়াও সুধীজন উপস্থিত ছিলেন।
চাবি হন্তান্তর অনুষ্ঠানের আগে হাসপাতাল মিলনায়তনে পেকুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা.মোহাম্মদ ছাবের এর সভাপতিত্বে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য দেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। ##