চট্টগ্রাম র‌্যাবের হাতে ইয়াবা ও যানবাহন নিয়ে কক্সবাজারের সাবেক মটর শ্রমিক লীগ নেতাসহ ৩ মাদক পাচারকারী আটক

Pic-scaled.jpg

বিশেষ প্রতিবেদক : চট্টগ্রামে র‌্যাবের হাতে ইয়াবা ও প্রাইভেট কার নিয়ে কক্সবাজারের সাবেক মটর শ্রমিক লীগ নেতাসহ ৩জন মাদক পাচারকারী আটক হয়েছে।

৭ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৩টারদিকে চট্টগ্রাম র‌্যাব-৭ এর একটি চৌকষ আভিযানিক দল যানবাহনযোগে মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর কর্নফুলী থানাধীন শিকলবাহা ক্রসিং কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পাশে হোটেল জামাল শাহ রেষ্টুরেন্ট এন্ড বিরানী হাউজের উত্তরে পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় কক্সবাজার হতে আসা ১টি প্রাইভেটকার (ঢাকা মেট্টো-গ ১১-৪৯২৪) ও ১টি মাইক্রোবাসের (চট্ট-মেট্টো-চ- ১১-৫২৫২) গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দিলে না থামিয়ে দ্রæত গতিতে র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে প্রাইভেটকার ও মাইক্রোবাসসহ কক্সবাজারের সাবেক মটর শ্রমিক লীগ নেতা, ঝিলংজা পূর্ব মোক্তারকূলের মৃত দানু মিয়ার পুত্র মোঃ দিদারুল আলম (৪৮), খরুলিয়া চেয়ারম্যান পাড়ার মৃত শামসুল হকের পুত্র মোঃ জাহিদুল ইসলাম,(১৮) এবং দরগাহ পাড়ার মোঃ আমজাদ উল্লাহর পুত্র মোঃ সোয়েব (২২) কে আটক করে। পরবর্তীতে সাক্ষীদের সম্মুখে জিজ্ঞাসাবাদে প্রাইভেটকার ও মাইক্রেরাবাসের যাত্রী সিটের নিচে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১৩হাজার ৬শ ৭০পিস ইয়াবাসহ গাড়ি ২টি জব্দ করা হয়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মাদক ও যানবাহনসহ ধৃতদের চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোঃ মাহমুদুল হাসান মামুন নিশ্চিত করেন। ###