হ্নীলা চৌধুরী পাড়ার সাবেক খেলোয়াড় ও ক্রীড়া সংগঠক শ্রী উমং চৌধুরীর পরলোকগমন

Umong-chy-scaled.jpg

টেকনাফ টুডে ডেস্ক : হ্নীলা চৌধুরী পাড়ার বিশিষ্ট চৌধুরী পরিবারের সন্তান, সাবেক ফুটবল খেলোয়াড়, প্রশিক্ষক এবং সংগঠক শ্রী উমং চৌধুরী বার্ধক্যজনিত রোগে নিজ বাড়িতে পরলোক গমন করেছেন। কাল দুপুরে সৎকার শেষে স্থানীয় শ্মশানে শায়িত করা হবে।

৫ সেপ্টেম্বর (শনিবার) ভোর ৫টারদিকে উপজেলার হ্নীলা চৌধুরী পাড়া রাখাইন পল্লীর প্রয়াত জমিদার মীমং চৌধুরীর সন্তান, সাবেক বিশিষ্ট ফুটবল
খেলোয়াড়, প্রশিক্ষক এবং ক্রীড়া ও সামাজিক সংগঠক শ্রী উমং চৌধুরী (৭২) বার্ধক্যজনিত রোগে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ৪ভাই ও ২বোনের মধ্যে শ্রী উমং চৌধুরী সবার বড় ছিল। মৃত্যুকালে তিনি স্ত্রী, অস্ট্রেলিয়া প্রবাসী মেয়ে, নেদারল্যান্ড প্রবাসী এবং স্বর্ণকার ছেলেসহ ৩ছেলে-মেয়ে, আত্নীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে হ্নীলাবাসী এক কৃতি সাবেক ফুটবলারকে হারালেন।

কাল ৬ সেপ্টেম্বর দুপুর ২টারদিকে স্থানীয় শ্মশানে যাবতীয় কার্য্যক্রম শেষে সৎকারের মাধ্যমে চিরনিদ্রায় শায়িত করা হবে বলে পারিবারিক সুত্র নিশ্চিত করেছেন।
তিনি রাখাইন বুড্ডিস্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের হ্নীলা চৌধুরী পাড়া শাখার সাবেক কর্মকর্তা, হ্নীলা জনকল্যাণ সংসদের সাবেক কীর্তি খেলোয়াড়, প্রশিক্ষক, ক্রীড়া ও সামাজিক সংগঠক ছিলেন। তাঁর মৃত্যুতে শুভানুধ্যায়ী ও শুভাকাংখীরা শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।