নতুন ভবন পেল উখিয়া প্রেসক্লাব

118770343_975079066248720_3310502548755869740_o.jpg

ডেস্ক নিউজ :

রোহিঙ্গা শরণার্থী সংকটে ক্ষতিগ্রস্ত কক্সবাজারের স্থানীয় জনগণকে সহায়তার উদ্দেশ্যে উখিয়া প্রেস ক্লাব অফিসকে পুনঃনির্মাণ করে ঢেলে সাজিয়েছে ইউএনএইচসিআর ও ব্র্যাক।

উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিকারুজ্জামান আজ বৃহস্পতিবার ৩ সেপ্টেম্বর ইউএনএইচসিআর-এর হেড অফ অপারেশনস মারিন ডিন কাইদমচাই- কে সাথে নিয়ে নবনির্মিত প্রেস ক্লাবটি উদ্বোধন করেন।

এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উখিয়া উপজেলার ইউএনও নিকারুজ্জামান বলেন, “ইউএনএইচসিআর ও ব্র্যাককে ধন্যবাদ উখিয়ার স্থানীয়দের জন্য কাজ করার জন্য। উখিয়ার সাংবাদিকগণ এখন একটি সুন্দর কাজের পরিবেশ পাবেন। আমাদের জীবনে টেকসই উন্নয়ন আনতে এরকম সহায়তা গুরুত্বপূর্ণ।“

ইউএনএইচসিআর-এর হেড অফ অপারেশনস মারিন ডিন কাইদমচাই বলেন, “২০১৭ সালের আগস্টে রোহিঙ্গাদের জন্য সর্বপ্রথম সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল এই উখিয়ার সাধারণ জনগণ। রোহিঙ্গা শরণার্থীদের পাশাপাশি এই স্থানীয় মানুষদের সাহায্য করাও আমাদের দায়িত্ব। এখানকার সাংবাদিকরা জাতীয় ও আন্তর্জাতিক মঞ্চে পুরো শরণার্থী সংকটের চিত্র তুলে ধরার গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। তাই সুষ্ঠু ও সঠিক তথ্য পরিবেশনের জন্য তাঁদের কাজের জন্য এরকম একটি সুন্দর পরিবেশের প্রয়োজন রয়েছে।”

প্রেসক্লাবের সভাপতি সরওয়ার আলম শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুদ্দিন মুকুল, আমানুল হক বাবুল, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী প্রমুখ।