শোক দিবস ও গ্রেনেড হামলা দিবস পালনে চকরিয়া উপজেলা যুবলীগের কর্মসুচি ঘোষনা

Sheikh-Mujib-1.jpg

এম.জিয়াবুল হক : ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষ্যে চকরিয়া উপজেলা যুবলীগের উদ্যোগে নানা কর্মসুচি গ্রহন করা হয়েছে। ইতোমধ্যে উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ ও সাধারণ সম্পাদক আলহাজ কাউছার উদ্দিন বিজ্ঞপ্তির মাধ্যমে উপজেলা যুবলীগের কর্মসুচি ঘোষনা দিয়েছেন। একইসঙ্গে সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদেরকে গৃহিত কর্মসুচিতে অংশগ্রহনের আহবান জানিয়েছে চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি সম্পাদক।
চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ কাউছার উদ্দিন বলেন, জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং গ্রেনেড হামলা দিবস উপলক্ষ্যে চকরিয়া উপজেলা যুবলীগের উদ্যোগে নানা কর্মসুচি গ্রহন করা হয়েছে।
উপজেলা যুবলীগের কর্মসূচীর মধ্যে আছে, ১৫ আগস্ট সকাল ৭ টায় কালো ব্যাচ ধারণ, সকাল ৮ টায় জাতীয় ও দলীয় পতাকা অর্ধনির্মিত, কালো পতাকা উত্তোলন, খতমে কোরআন ও দোয়া মাহফিল। এদিন সকাল ৯ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হবে চকরিয়া উপজেলা পরিষদ চত্বরে।
অপরদিকে ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবসের কর্মসুচিতে আছে, এদিন বিকাল ৩ টায় চকরিয়া উপজেলা যুবলীগের উদ্যোগের বৃক্ষরোপন কর্মসুচি উদ্বোধন। এরপর এদিন বিকেল ৪ টায় চকরিয়া শহরের চিরিঙ্গা সড়ক ও জনপদের ডাক বাংলো প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে আলোচনা সভা। অনুষ্ঠিতব্য আলোচনা সভা ও বৃক্ষরোপন কর্মসুচিতে প্রধান অতিথি থাকবেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।
এতে বিশেষ অতিথি থাকবেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে কক্সবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল। এছাড়াও জেলা,উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।
এদিকে ১৫ আগষ্ট ও ২১ আগষ্টের উক্ত কর্মসূচীতে চকরিয়া উপজেলা যুবলীগের সকল নেতৃবৃন্দ,ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ ও সাধারণ সম্পাদক আলহাজ কাউছার উদ্দিন। ##