বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও শোক দিবস উপলক্ষ্যে চকরিয়া উপজেলা পরিষদের প্রস্তুতি বৈঠক

1-scaled.jpg

এম.জিয়াবুল হক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাদাদাত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ১৩ আগস্ট সকালে চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী।
অনুষ্ঠিত চকরিয়া উপজেলা পরিষদের প্রস্তুতি সভায় বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামীলীগের সহ-সভাপতি মকছুদুল হক ছুট্টু, চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন, আওয়ামীলীগ নেতা পরিমল বড়–য়া, হাজী সেলিম, ওয়াহেদ উদ্দিন ইবনু, ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন। উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান কার্যালয়ের সকল কর্মকর্তা-কর্মচারী, উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ।
অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাদাদাত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে চকরিয়া উপজেলা পরিষদের পক্ষথেকে বিভিন্ন কর্মসুচি গ্রহন করা হয়েছে। আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের বিভিন্নস্তরের নেতাকর্মী এবং উপজেলা পরিষদের সকল বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহনে জাতীয় শোক দিবস পালিত হবে।
উপজেলা চেয়ারম্যান বলেন, চকরিয়া উপজেলা পরিষদের কর্মসুচির মধ্যে রয়েছে, ১৫ আগস্ট আগষ্ট সকাল ৭ টায় কালো ব্যাচ ধারণ, সকাল ৮ টায় জাতীয় পতাকা অর্ধনির্মিত, কালো পতাকা উত্তোলন। এরপর অনুষ্ঠিত হবে খতমে কোরআন মিলাদ মাহফিল। পরবর্তীতে চকরিয়া উপজেলা পরিষদস্থ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে অর্পন করা হবে পুস্পমাল্য। #