চকরিয়ায় নোহাগাড়ির ধাক্কায় সড়কে ছিটকে পড়ে স্বামী নিহত : জীবন-মৃত্যুর সন্ধিক্ষনে স্ত্রী

Chakaria-Pic-10-08-20.jpg

এম.জিয়াবুল হক : চকরিয়ায় মোটর সাইকেল দুর্ঘটনায় মোহাম্মদ হেলাল উদ্দিন (২৮) নামের এক পোল্ট্রি ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় তার স্ত্রী গুরুতর আহত হয়েছেন। রোববার রাত ৮টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার উত্তর হারবাং আজিজনগর স্টেশনে প্রাইভেট নোহা গাড়ি ধাক্কায় এই দুর্ঘটনা ঘটে। নিহত হেলাল উদ্দিন চকরিয়া পৌরসভা ৯নং ওয়ার্ডের গ্রীণবেলী কমিনিউটি সেন্টার এর পাশে পুক পুকুরিয়া আতব্বপাড়ার নাদের হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানায়, ব্যবসায়ী হেলাল উদ্দিন ও তার স্ত্রী রোববার বিকালের দিকে মোটরসাইকেল যোগে আমিরাবাদের একটি বেসরকারি হাসপাতালে শ্বাশুড়িকে দেখতে যান। রাত ৮টার দিকে স্বামী স্ত্রী মোটরসাইকেলযোগে চকরিয়া উদ্দেশে রওনা হন। পথিমধ্যে আজিজ নগর নামক স্থানে দ্রæত গতি একটি প্রাইভেট নোহা গাড়ি মোটরসাইকেলটিকে চাপা দেয়।
এতে ঘটনাস্থলেই গুরুতর আহত হন হেলাল ও তার স্ত্রী। পরে স্থানীয়রা আহত স্বামী স্ত্রী কে উদ্ধার করে চকরিয়া মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে নিয়ে যায়। হেলালের অতিরিক্ত রক্তক্ষরণ ও স্ত্রী গুরুতর আহত হলে কর্মরত চিকিৎসক তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে হেলালের মৃত্যু হয়। বর্তমানে চমেক হাসপাতালে হেলালের স্ত্রী জীবন-মৃত্যুর সন্ধিক্ষনে রয়েছে বলে জানান স্বজনরা।
চিরিংগা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনিসুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে নোহা গাড়িটি ধাক্কা দিয় দ্রুত গতিতে পালিয়ে গেছে। ঘাতক নোহা গাড়িটি জব্দের চেষ্টা চলছে।#