কক্সবাজারে র‌্যাবের হাতে ইয়াবাসহ লেদা ক্যাম্পের দুই রোহিঙ্গা আটক

Rab-15-3-scaled.jpg

সংবাদ বিজ্ঞপ্তি : টেকনাফের লেদা রোহিঙ্গা ক্যাম্পের দুই মাদক কারবারী স্যান্ডেলের ভেতরে অভিনব কায়দায় ফিটিং করে পাচারের সময় কক্সবাজার র‌্যাবের হাতে আটক হয়েছে।
সুত্র জানায়, ১০ আগষ্ট রাতের প্রথম প্রহর দেড়টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫এর একটি চৌকষ আভিযানিক দল মাদক বহনের সংবাদ পেয়ে ঝিলংজা বাস টার্মিনালের বাইপাস সড়কের এসএ গেস্ট হাউসের সামনে যানবাহন তল্লাশী করে। হঠাৎ একটি পিকআপ ভ্যান চেকপোস্টে আসলে ২জন লোক গাড়ি হতে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন ধাওয়া করে টেকনাফের লেদা ২৪ নং এলএমএস রোহিঙ্গা ক্যাম্পের মাঝি ফয়েজ মৌলভীর অধীনে ব্লক-সি-১৯১ এর বাসিন্দা নুর মোহাম্মদের পুত্র কোরবান আলী (২৬) এবং মাঝি নুর হোছনের অধীনে ব্লক-ডি-১৯১ এর বাসিন্দা সোলতান মাহমুদের পুত্র সাইফুল ইসলাম (২০) কে আটক করে। পরে সাইফুলের স্যান্ডেলে অভিনব কায়দায় ফিটিং অবস্থায় ৬হাজার ২শ ৫০পিস ইয়াবা, ব্যবহৃত ২টি মুঠোফোন ও নগদ টাকা পাওয়া যায়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মালামালসহ ধৃত রোহিঙ্গা মাদক কারবারীদের কক্সবাজার সদর মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেন। ###