র‌্যাবের অভিযানে ইয়াবা ও সিএনজি নিয়ে টেকনাফের ৩জনসহ আটক-৫

yaba-7-scaled.jpg

হুমায়ূন রশিদ : র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল কক্সবাজার বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ও সিএনজি নিয়ে টেকনাফের ৩জনসহ মোট ৫জনকে আটক করেছে।

সুত্র জানায়, ২৮ জুলাই বিকাল পৌনে ৪টারদিকে র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল কক্সবাজারের টার্মিনালের পূর্ব পাশে নার্সারী সংলগ্ন বটগাছ তলায় একটি সিএনজি (কক্সবাজার-থ-১১-৬০৭৯) মাদক সরবরাহের জন্য অবস্থানের খবর পেয়ে ঘটনাস্থলে যায়। তখন পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে টেকনাফ উপজেলার বাহারছড়া বাইন্যা পাড়ার কবির আহমদের পুত্র আবু মুসা (৩৩), ইব্রাহীমের পুত্র শাহজালাল (২২), বাহারছড়া শাপলাপুর পুরান পাড়ার সিকদার আলীর পুত্র আনোয়ার ইসলাম (২১), কক্সবাজার পৌরসভার মুখ চিতা পাড়ার মৃত জালাল হাজীর পুত্র মোঃ ওবাইদুল (২৩) এবং পৌরসভার আদর্শ গ্রামের মৃত ছিদ্দিক ড্রাইভারের পুত্র আনসার উল্লাহ (২৫) কে আটক করে। পরে স্বাক্ষীদেও উপস্থিতিতে তাদের দেহ তল্লাশী করে ৪হাজার পিস ইয়াবা, নগদ টাকা ও মুঠোফোন পাওয়া যায়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত মাদক, মালামাল ও টাকাসহ ধৃতদের কক্সবাজার সদও থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন। ###