হ্নীলা জাদিমোরায় ইয়াবাসহ দুই রোহিঙ্গা আটক ; প্রকৃত চালান খালাসকারী ও গডফাদারদের অনেকে এখনো অধরা!

jadi.jpg

হুমায়ূন রশিদ : টেকনাফের হ্নীলা জাদিমোরা সীমান্তে র‌্যাবের হাতে ইয়াবাসহ দুই রোহিঙ্গা নাগরিক আটক হলেও এখনো পর্যন্ত মাদকের চালান খালাসে সংশ্লিষ্ট এবং প্রকৃত গডফাদারেরা আটক না হওয়ায় জনমনে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
সুত্র জানায়, ৩০ জুন সকাল সোয়া ১১টারদিকে র‌্যাব-১৫ এর একটি চৌকষ আভিযানিক দল হ্নীলা জাদিমোরা ফোর স্টার ব্রিকফিল্ডের পূর্ব পাশে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে অভিযানে গেলে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে বৃটিশ পাড়া ২৭নং রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-এ-১৩ এর বাসিন্দা সোনা মিয়া ওরফে নেচার বলীর পুত্র মাহমুদ আলম (২০) এবং কবির আহমদের পুত্র আবুল হাশিম (১৯) কে আটক করে। পরে তাদেও দেহ তল্লাশী করে ৩হাজার ৫শ ৩৫পিস ইয়াবা পাওয়া যায়। এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর ধৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।
এদিকে দীর্ঘদিন ধরে জাদিমোরা, নয়াপাড়া, মোচনী, লেদা, আলীখালীসহ বিভিন্ন পয়েন্টে এখনো কৌশলে মাদকের চালান খালাসকারী এবং গডফাদারেরা ধরা-ছেঅঁয়ার বাইরে থাকায় এখনো এসব মাদক দমন হচ্ছে না। তাই তাদেও চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবী উঠেছে। ###