হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

N-U-A-scaled.jpg

হেলাল উদ্দিন : মহান ভাষা দিবস উৎযাপন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ হ্নীলা ইউনিয়ন শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারী) বিকাল ৫টায় হ্নীলা দরগাস্থ অস্থায়ী কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদ মাহমুদ অালী চেয়ারম্যানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। যুগ্নসাধারণ সম্পাদক মোস্তাক আহমদ সাকীর পরিচালনায় অনুষ্ঠিক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ ও উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাষ্টার মুহাম্মদ ইলিয়াছ, ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মাষ্টার খলিলুর রহমান, ছালেহ আহমদ, আবুল মনজুর মেম্বার, মকতুল হোসেন, ঠান্ডু মিয়া, আব্দুল গফ্ফর ও বশির আহমদ মেম্বার প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন, হ্নীলা ইউনিয়র আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. আব্দুর রহিম, কৃষি ও সমবায় সম্পাদক সোলতানুল ইসলাম, তথ্য ও গবেষনা সম্পাদক মৌলভী জামাল আহমদ, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক বাদশা মিয়া, দপ্তর সম্পাদক মাহাবুবর রহমান, ধরম সম্পাদক মৌলভী মোহাম্মদ মিয়া প্রচার ও প্রকাশনা সম্পাদক বন ও পরিবেশ সম্পাদক মাষ্টার মোজ্জামেল হক, হেলাল উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক রফিকুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক রেহেনা আক্তার, মুক্তিযোদ্ধা সম্পাদক আবু শমা, শ্রম সম্পাদক মমতাজ আহমদ, যুব ও ক্রীড়া সম্পাদক নুরুল হাসান, স্বাস্থ ও জনসংখ্যা সম্পাদক ডাঃ মধু কুমার শর্মা, সাংগঠনিক সম্পাদক ডাঃ নুর মোহাম্মদ নুরু,
২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আমিন কালু, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুফিজুর রহমান, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আয়ুব খাঁন, সাধারণ সম্পাদক আনেয়ার হোসেন, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আলম, সাধারণ সম্পাদক জলাল উদ্দিন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রফিক আদনান, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাষ্টার হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ কাসেম সাও:, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ হোছাইন, সাধারণ সম্পাদক আবুল হোছাইন, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম, সদস্য এমদাদ উল্লাহ, শেখ ফরিদুল আলম, মোঃ ইদ্রিস, জামাল হোসেন, আব্দুল খালেদ,মোহাম্মদ হোসন,মোহাম্মদ রফিক ও চন্দ্র সেন মাষ্টার, রশিদ আহমদ, আবুল কালাম ও রশিদ আহমদ প্রমূখ। উক্ত সভায় ২১ ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযথ মর্যাদায় পালনের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ হ্নীলা ইউনিয়ন শাখার নিম্মোক্ত কর্মসূচি গৃহীত হয়।
রাত ১২.০১ মিনিটে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি, সকাল ৯.০১ মিনিটে জাতীয় পতাকা,কালো পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, সকাল ৯. ৩০ মিনিটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ , সকাল ১০.০১ মিনিটে শোক র‍্যালি।।
উক্ত কর্মসূচি সফলভাবে সম্পন্ন করতে হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সকল অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়।
স্থান-দরগা’স্থ আওয়ামী কার্যালয়।