কক্সবাজারে ইয়াবা সেবনে লংবিচে পর্যটকের মৃত্যু : গোপনীয়তায় নিয়ে গেল লাশ

Coxbazar-Dead-Yaba.jpg

চট্টগ্রাম প্রতিদিন :
কক্সবাজারে অতিরিক্ত ইয়াবা সেবনের ফলে বিষক্রিয়ায় এক পর্যটক মারা গেছেন। রোববার (৩ জানুয়ারি) বিকেলে হোটেল ‘লং বিচে’ এ ঘটনা ঘটে।

নিহত পর্যটকের নাম আবির রহমান রুমি (২৪)। ঢাকার মালিবাগ চৌধুরী পাড়ার মিজানুর রহমানের পুত্র আবির একটি বিপণন সংস্থায় কাজ করতেন। বন্ধুদের সাথে তিনি কক্সবাজারে ঘুরতে এসেছিলেন। তার মরদেহ ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

কক্সবাজার সদর হাসপাতাল সূত্র জানায়, রোববার বিকেলে মুনতাসির তাহামিদ নিস্বর্গ নামের এক ব্যাক্তি তার বন্ধু আবির রহমান রুমিকে সদর হাসপাতালে নিয়ে আসে। অতিরিক্ত ইয়াবা সেবনের কারনে রোগীর শরীরে বিষক্রিয়া ছড়িয়ে পড়ে। হাসপাতালে চিকীৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে সদর থানার ওসি অপারেশন মাসুম খান চট্টগ্রাম প্রতিদিনকে জানান, আবিরের বাবা মিজানুর রহমান বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি চেয়ে কক্সবাজার জেলা ম্যাজিস্ট্রেটের বরাবর আবেদন করে। পিতার আবেদনে প্রেক্ষিতে ম্যাজিস্ট্রেটের অনুমতি নিয়ে মরদেহ রোববার রাতে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

এদিকে, ঘটনাটি মিডিয়া থেকে আড়াল করার চেষ্টা করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। নাম প্রকাশে অনিচ্ছুক এ পুলিশ কর্মকর্তা বলেন, অনেকটা রাখ-ঢাক করে লাশ গোপনীয়তার মাঝে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।