ওসি আতাউর রহমান চান্দগাঁও থানার নতুন ওসি

FF57609F-437C-4F3C-8796-B486127F9C8D.jpeg

ডেস্ক নিউজ :
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) চান্দগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পদায়ন করা হয়েছে নগর পুলিশের বিশেষ শাখার (সিটিএসবি) পরিদর্শক মো. আতাউর রহমান খোন্দকারকে। আগামী ৩ ফেব্রুয়ারি থেকে চান্দগাঁও থানার ওসি হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমানের করা এই আদেশের মাধ্যমে ওসি পদে দায়িত্ব চালিয়ে আসা আবুল কালাম আজাদকে চট্টগ্রাম রেঞ্জেই চলে যেতে হচ্ছে।

চান্দগাঁও থানার ওসি মো. আবুল কালামকে তিন মাস আগে পুলিশ সদর দপ্তরের এক আদেশে চট্টগ্রাম রেঞ্জে বদলি করা হয়। পরে এক আবেদনের প্রেক্ষিতে কালামের বদলি আদেশ তিন মাসের জন্য স্থগিত রেখে ছিল পুলিশ সদর দপ্তর।

এদিকে নতুন পদায়ন হওয়া মো. আতাউর রহমান খোন্দকার এর আগে সিএমপির বায়েজিদ বোস্তামি থানা ও কক্সবাজারের টেকনাফ মডেল থানার ওসি হিসেবে দায়িত্ব পালন করেন। তারও আগে সিএমপির বিভিন্ন থানায় উপ পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন আতাউর রহমান। করবেন তিনি।

মো. আতাউর রহমান খোন্দকার এর আগে সফলতার সাথে টেকনাফ মডেল থানা, সিএমপির বায়েজিদ বোস্তামি থানা ও সিটিএসবির ওসি হিসেবে দায়িত্ব পালন করেন।

চান্দগাঁও থানার ওসি মো. আবুল কালামকে তিন মাস আগে পুলিশ সদর দফতরের এক আদেশে চট্টগ্রাম রেঞ্জে বদলি করা হয়। একই আদেশে বন্দর থানার ওসি সুকান্ত চক্রবর্তীকে সিলেট রেঞ্জে বদলি করা হয়েছিল। পরে পরে তাদের আবেদনের প্রেক্ষিতে তিন মাসের জন্য বদলি আদেশ স্থগিত রাখা হয়েছিল।