কক্সবাজারে ইয়াবাসহ আটক-৩

yaba-Rab.jpg

ডেস্ক নিউজ : কক্সবাজার সদরের বিসিক শিল্প নগরী এলাকায় পাচারকালে ইয়াবাসহ তিন যুবককে আটক করেছে র‌্যাব।

গত মঙ্গলবার রাতে শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের (কক্সবাজার-টেকনাফ সড়ক) কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের বিসিক শিল্প নগরী এলাকায় পলিটেকনিক্যাল ইন্সটিটিউটের সামনে এ অভিযান চালানো হয় বলে জানান র‌্যাব-১৫ রামু ব্যাটালিয়ানের সহকারি পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

আটককৃতরা হলো, মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের মুদিরছড়া এলাকার উসেছা রাখাইনের ছেলে ছেংথে মং রাখাইন (৩৫) এবং কক্সবাজার শহরের ঘোনার পাড়ার ধনঞ্জয় ধরের ছেলে শান্ত ধর (১৯) ও একই এলাকার আবুল কাশেমের ছেলে অলিউল হাসান (২০)।

এএসপি শেখ সাদী বলেন, মঙ্গলবার রাতে টেকনাফ দিক থেকে আসা অটোরিক্সা (সিএনজি) যোগে কতিপয় মাদক ব্যবসায়ি ইয়াবার চালান নিয়ে আসছে খবরে র‌্যাবের একটি দল কক্সবাজার-টেকনাফ সড়কের সদর উপজেলার বিসিকি শিল্পনগরী এলাকায় পলিটেকনিক্যাল ইন্সটিটিউটের সামনে অস্থায়ী তল্লাশী চৌকি স্থাপন করে। সেখানে এক পর্যায়ে টেকনাফ দিক থেকে আসা একটি অটোরিক্সাটিকে থামার জন্য সংকেত দেয়া হয়।

“এতে অটোরিক্সাটিতে যাত্রী বেশে থাকা ৩ জন লোক র‌্যাব সদস্যদের দেখা মাত্র গাড়ী থেকে নেমে দৌঁড় দেয়। র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে ৩ জনকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশী করে পাওয়া যায় ৫ হাজার ইয়াবা। ”

শেখ সাদী বলেন, “জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে, টেকনাফ থেকে তারা ইয়াবা সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে। ”

ধৃতদের বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ সহকারি পরিচালক।