হোয়াইক্যংয়ে স্থানীয় অসহায়-গরীবদের মধ্যে চেক বিতরণ

w.jpg

মোঃ আবছার কবির আকাশ : টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের আমতলী পাড়া গ্রামে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র পক্ষ থেকে স্থানীয়দের মাঝে আর্থিক স্বচ্ছলতার বৃদ্ধি’র লক্ষে ২৬০ জন অসহায়, গরীব জনগোষ্ঠীর মাঝে ৬০লক্ষ টাকার চেক বিতরণ করেন টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলান সাইফ।
আজ ২ডিসেম্বর সোমবার সকাল ১১ঘটিকায় তেচ্ছীব্রিজ হাজ্বী মোঃ হোসেন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উক্ত চেক বিতরণ অনুষ্ঠানে হোয়াইক্যং মডেল ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ মৌলান নুর আহম্মদ আনোয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলার নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম (সাইফ),বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পরিচালক এমএ হালিম,সংবাদকর্মী জাহাঙ্গীর আলম, আইসিআরসি এর প্রতিনিধি চম্পা চাকমা,অর্থনৈতিক সুরক্ষা প্রকল্পের সমন্বয়ক আমিনুল ইসলাম সহ রেড ক্রিসেন্টের কর্মকর্তা ও স্থানীয় জনসাধারণ ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম সাইফ বলেন রোহিঙ্গা সমস্যা সৃষ্টি হওয়ার পর সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্ত হলো এই এলাকাটি। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্দ্যোগে স্থানীয় ক্ষুদ্র জনগোষ্ঠির জীবিকা উন্নয়নের পাশে থাকতে পেরে আমি আনন্দিত। এই রকম অসহায় ক্ষুদ্র জনগোষ্টির পাশে থাকর জন্য রেড ক্রিসেন্টের কাছে কৃতঙ্গতা প্রকাশ করে অন্যান্য এলাকার অসহায় গরীব মানুষেরও পাশে থাকার অনুরোধ করেন।