“বাংলাদেশ ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদকে” ভূষিত হচ্ছেন রামুর খুনিয়া পালং ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মাবুদ

kuniya-600x337.png

ডেস্ক নিউজ : অবহেলিত জনপদকে এগিয়ে নেওয়ায় গুরুত্বপূর্ণ ভুমিকা রাখায় চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ট চেয়ারম্যান হিসেবে “ইউনিয়ন পরিষদ স্বর্ণ পদক” এর জন্য মনোনীত হয়েছে খুনিয়া পালং ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান সাংবাদিক আব্দুল মাবুদ।

এর আগে বাংলাদেশ মানবাধিকার সংগঠনের শ্রেষ্ঠ ব্যক্তি হিসেবে মনোনীত হয়েছিলেন খুনিয়া পালং এর দুই দুই বার নির্বাচিত চেয়ারম্যান সাংবাদিক আব্দুল মাবুদ। কক্সবাজার জেলার রামু উপজেলার পশ্চিম-দক্ষিণ প্রান্তের বৃহত্তর খুনিয়া পালং এর কর্ণধার হওয়ার পর খুনিয়া পালং এর চিত্র পাল্টাতে থাকে। শিক্ষার বিকাশ থেকে শুরু করে নানা উন্নয়নমূলক পরিকল্পনা বাস্তবায়ন করেছেন। বেশ কিছু উন্নয়নমূলক কার্যক্রম চলমান রয়েছে।

নিষ্টা, সততার সাথে জনসেবা, অবহেলীত জনপদকে এগিয়ে নেওয়ার প্রতিচ্ছবি বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কর্তৃপক্ষকে আকর্ষীত করে। যার ফল হিসেবে সাংবাদিক আব্দুল মাবুদ চেয়ারম্যান স্বর্ণ পদকের জন্য মনোনীত করেন। তার দায়িত্ব পরায়নাত পুরষ্কার হিসেবে এ পুষ্কার বলে মনে করছেন খুনিয়া পালং এর জনগন।

উল্লেখ্য: জানুয়ারি মাসের তৃতীয় সপ্তাহে ঢাকায় বর্ণাট্য অনুষ্ঠানের মধ্য দিয়ে দেশীয় সম্মানী ব্যক্তিদের দ্বারা এই “ইউনিয়ন পরিষদ গোল্ড মেডেল” তুলে দেয়া হবে নিষ্টাবান চেয়ারম্যানদের।