প্রতারক চক্রের খপ্পরে হ্নীলা সূর্যের হাসি ক্লিনিক ম্যানেজার : হারালেন বিকাশ সাড়ে ২৩হাজার টাকা

Teknaf-Pic-B-20-11-19-scaled.jpg

হুমায়ূন রশিদ : হ্নীলা সূর্যের হাসি ক্লিনিক ম্যানেজার অজয় কুমার চৌধুরী বিকাশের নাম ভাঙ্গিয়ে সংঘবদ্ধ প্রতারক চক্রের খপ্পরে পড়ে বিকাশ একাউন্টের সাড়ে ২৩হাজার টাকা হারালেন। অত্যাধুনিক তথ্য প্রযুক্তিরযুগে এই ঘটনার সমাধান না পেয়ে তথ্য প্রযুক্তির নিকট পরাজয় বলে মন্তব্য করেন।
জানা যায়, ২০ নভেম্বর বিকালে বিকাশ অফিস প্রতিনিধি পরিচয়ে মোবাইল নং-০১৩০৮-৬৪২৩০৬ এবং ০১৬৪৪-৫৫৪৭২৩ থেকে অত্যন্ত ভদ্রবেশী মিষ্টি ভাষায় হ্নীলা সূর্যের হাসি ক্লিনিক ম্যানেজার অজয় কুমার চৌধুরীর সাথে কথা বলে তারই ব্যক্তিগত বিকাশ নং-০১৮৩১-৮১৫৫৮৫ এর পিনকোড নিয়ে নেয়। সঙ্গে সঙ্গে ১ম দফায় ২২হাজার ৫শ টাকা এবং ২য় দফায় ১হাজার ৯০টাকা মোট ২৩হাজার ৫শ ৯০টাকা হাতিয়ে নেয়। তাৎক্ষণিক বিষয়টি বিকাশ কর্তৃপক্ষের উর্ধ্বতন মহলকে অবহিত করা হলে তারা উক্ত টাকা বিকাশ নং-০১৯৭০-০৪৪৫৬৪ হতে উত্তোলন করে নিয়ে গেছেন। তারা এই বিষয়ে আর করণীয় কিছু নেই বলে দুঃখ প্রকাশ করেন।
এই বিষয়ে ক্ষতিগ্রস্থ হ্নীলা সূর্যের হাসি ক্লিনিক ম্যানেজার অজয় কুমার চৌধুরী প্রতিক্রিয়ায় বলেন, প্রযুক্তিগতভাবে আমি আজ হেরে গিয়েছি। প্রযুক্তির একি ব্যবহার? তারা কি দেশের আইনের বাইরে? তিনি একজন ভূক্তভোগী হিসেবে প্রযুক্তি এবং ইলেকট্রনিক্স মাধ্যমে টাকা-পয়সার লেনদেন এবং কারো মিষ্টি কথায় সর্বশান্ত না হতে সর্তক থাকার আহবান জানান। ##