সাংবাদিক জিয়াবুল হক চকরিয়া উপজেলায় শ্রেষ্ঠ এসএমসি কমিটির সভাপতি নির্বাচিত : টেকনাফ টুডে পরিবারের অভিনন্দন

Ziabul-chakaria.jpg

নিজস্ব প্রতিবেদক : চকরিয়া পৌরসভার এক নম্বর ওয়ার্ডের কাজীরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক এম.জিয়াবুল হক ২০১৯ সালে চকরিয়া উপজেলার ১৪৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয় এসএসসি কমিটির মধ্যে শ্রেষ্ঠ এসএমসি সভাপতি নির্বাচিত হয়েছেন। পরিচ্ছন্ন ও নির্ভীক সংবাদকর্মী এম জিয়াবুল হক দৈনিক সংবাদ, দৈনিক সুপ্রভাত বাংলাদেশ ও দৈনিক বাঁকখালী পত্রিকার চকরিয়া প্রতিনিধি হিসেবে দীর্ঘ দেড়যুগ ধরে সততা ও দক্ষতার সঙ্গে পেশাগত দায়িত্ব পালন করছেন। বর্তমানে তিনি চকরিয়া প্রেসক্লাবের অর্থসম্পাদক ও চকরিয়া পৌরসভা কমিউনিটি পুলিশের প্রচার সম্পাদক পদে রয়েছেন।

চকরিয়া পৌরসভার কাজীরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পদে একবছর আগে নির্বাচিত হয়ে সাংবাদিক এম. জিয়াবুল হক সুদক্ষ পরিচালনা এবং মনিটরিংয়ের মাধ্যমে বিদ্যালয়ের লেখাপড়ার মানোন্নয়ন এবং বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে প্রশংসিয় ভূমিকা পালন করেন। সেই সুবাদে গত ৮ নভেম্বর চকরিয়া উপজেলা শিক্ষা কমিটি ২০১৯ সালে উপজেলার ১৪৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে তাকে উপজেলার শ্রেষ্ঠ এসএমসি সভাপতি হিসেবে নির্বাচিত ঘোষনা করে দপ্তরাদেশ দিয়েছেন।

অনুভুতি জানিয়ে চকরিয়া উপজেলার শ্রেষ্ঠ এসএমসি সভাপতি নির্বাচিত সাংবাদিক এম.জিয়াবুল হক বলেন, স্বরণীয় এই অর্জনে প্রথমে আল্লাহ পাকের দরবারে শোকরিয়া জানাই। আমাকে শ্রেষ্ঠ উপজেলা এসএমসি সভাপতি মনোনীত করায় বাছাই কমিটির সম্মাণিত সভাপতি চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মোহাম্মদ শিবলী নোমান ও কমিটির সদস্য সচিব চকরিয়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার গুলশান আকতার এবং বাছাই কমিটির সকল সদস্যবৃন্দের প্রতি জানাচ্ছি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা।
এদিকে টেকনাফ টুডে অনলাইনে কর্মরত সাংবাদিক জিয়াবুল হক চকরিয়া উপজেলায় শ্রেষ্ট্র সিএসমি কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় টেকনাফ টুডের সম্পাদক ও প্রকাশক নুরুল করিম রাসেল এবং নির্বাহী সম্পাদক হুমায়ূন রশিদ অভিনন্দন জানিয়ে এই মিডিয়া ব্যক্তিত্বের দীর্ঘায়ু কামনা করেন।
সাফল্যজনক এই কৃতিত্বের জন্য সার্বিক সহযোগিতার হাত প্রসারিত করায় আমি চকরিয়া উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের সম্মাণিত শিক্ষকমন্ডলী, এসএমসি কমিটি ও সহকর্মী সকল সাংবাদিক নেতৃবৃন্দের প্রতি জানাই শুভেচ্ছা অভিনন্দন। ##