চকরিয়ায় অস্বাস্থ্যকর পরিবেশে খাবার সংরক্ষণ ও বিক্রির অভিযোগ ; ৪ হোটেলকে জরিমানা

brimmoman-adalot.jpg

নিজস্ব প্রতিবেদক : চকরিয়া পৌরশহরে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়েছে। এসময় অপরিচ্ছন্ন, অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশের খাবার বিতরণ এবং সংরক্ষণের কারণে চারটি হোটেল থেকে ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।
বৃহস্পতিবার বেলা ১টা থেকে ৩টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.তানভীর হোসেনের নেতৃত্বে একদল পুলিশ। অভিযানের সময় ভ্রাম্যমান আদালতের সাথে ছিলেন- ভ্রাম্যমান আদালতের পেশকার ও ভুমি অফিসের সহকারি মিলন বড়ুয়া, উপজেলা সেনেটারি ইন্সেপেক্টর জয়নাল আবেদী ও চকরিয়া থানার এসআই জেড রহমানের নেতৃত্বে পুলিশের একটিদল।
চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.তানভীর হোসেন বলেন, অপরিচ্ছন্ন, অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাবার বিতরণের অভিযোগে পৌরশহরের চারটি হোটেল অভিযান চালানো হয়। এসময় পৌরশহরের হোটেল রাজভবনকে ১৫ হাজার, সোনারগাঁও হোটেলকে ৫হাজার, হোটেল জামানকে ৫ হাজার এবং হোটেল মিষ্টিমুখকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
তিনি আরো বলেন, এসময় হোটেল পরিস্কার-পরিচ্ছন্ন রাখার জন্য নিদের্শ প্রদান করা হয়। এধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।##