হ্নীলায় বসত-ভিটার শতাধিক গাছপালা কেটে নিয়েছে প্রভাবশালী দাঙ্গাবাজ চক্র

Teknaf-Pic-B-23-07-19.jpg

বার্তা পরিবেশক : হ্নীলায় ক্রয়কৃত বসত-ভিটার শতাধিক মূল্যবান গাছপালা কেটে নিয়েছে স্থানীয় প্রভাবশালী দাঙ্গাবাজ চক্র। এই ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সুত্র জানায়, হ্নীলা পূর্ব সিকদার পাড়ার মৃত ফকির মোহাম্মদের পুত্র শাকের আহমদ এবং পানখালীর আমিন উল্লাহর পুত্র মাওলানা মোঃ ইলিয়াছ যৌথভাবে দক্ষিণ হ্নীলা মৌজার জে এল নং-৫ এর বি,এস খতিয়ান নং-১০৭৩, বি,এস দাগ নং-৪৩৪২, ৪৩৫০এর আন্দরে সাড়ে ১২ শতক বসত-ভিটার মালিক হন। কিন্তু ২৩ জুলাই সকালে লোভের বশীভূত এবং জবর দখলের লক্ষ্যে পশ্চিম সিকদার পাড়ার হাফেজ মোহাম্মদ নুরের পুত্র হাফেজ মোহাম্মদ আনোয়ার দেশের প্রচলিত আইনের তোয়াক্কা না করেই ভাড়াটে লোকজন দিয়ে উক্ত বসত-ভিটার মূল্যবান শতাধিক গাছপালা কেটে নিয়ে গেছে।

উক্ত হাফেজ আনোয়ার গং লোভের বশীভূত হয়ে ১২ই ফেব্রæয়ারী ২০১৩ইং সালে এই বসত-ভিটা জবর দখলের চেষ্টা চালালে টেকনাফ মডেল থানায় একটি জিডি (যার নং-৫০১) করা হয়েছিল।

এই ব্যাপারে উক্ত বসত-ভিটার মালিক শাকের আহমদ ও মৌলানা ইলিয়াছ বিকালে টেকনাফ মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। ভূক্তভোগী বসত-ভিটার মালিকেরা এই ব্যাপারে আইন- প্রয়োগকারী সংস্থাসহ সর্বস্তরের জনসাধারণের সহায়তা কামনা করেছেন।