চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ এসআইয়ের পুরস্কার পেলেন হোয়াইক্যং ফাঁড়ির আইসি বোরহান উদ্দিন ভূঁইয়া

Teknaf-Pic-B-17-07-19.jpg

বার্তা পরিবেশক : চট্টগ্রাম রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভা শেষে শ্রেষ্ঠ এসআইয়ের সম্মাননা ও ক্রেষ্ট অর্জন করলেন হোয়াইক্যং ফাঁড়ির আইসি বোরহান উদ্দিন ভূঁইয়া।
জানা যায়, ১৭জুলাই সকাল ১০টায় চট্টগ্রাম বিভাগীয় রেঞ্জ পুলিশের হলরোমে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ডিআইজি খোন্দকার গোলাম ফারুক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উক্ত পর্যালোচনা সভা শেষে অস্ত্র ও মাদক উদ্ধার এবং ওয়ারেন্ট তামিলকারী শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন টেকনাফের হোয়াইক্যং ফাঁড়ির আইসি এসআই বোরহান উদ্দিন ভূঁইয়া। তিনি গত ১৫জুলাই কক্সবাজার জেলা অপরাধ পর্যালোচনা সভায় ১ম স্থান অধিকার করে ক্রেস্ট ও নগদ টাকা পুরস্কার পেয়েছেন।
এছাড়া চট্টগ্রাম রেঞ্জের মধ্যে জুন-২০১৯ মাসে কক্সবাজার জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন (বিপিএম), শ্রেষ্ঠ এএসপি (উখিয়া সার্কেল)নাহিদ আদনান তাহিয়ান,শ্রেষ্ঠ থানা (মহেশখালী) ও শ্রেষ্ঠ ডিএসবি অফিসার কক্সবাজার জেলা থেকে নির্বাচিত হয়ে ক্রেস্ট ও সম্মাননা অর্জন করেছেন।
এদিকে রেঞ্জ পর্যায়ে জেলা পুলিশের এই অর্জন মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধার, চোর-ডাকাতসহ যাবতীয় অপরাধ দমনে উৎসাহিত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন জেলার সচেতনমহল।