চট্টগ্রামস্থ হ্নীলার কলেজ বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রদের মিলন মেলা ও ইফতার মাহফিল সম্পন্ন

ctg.jpg

বিশেষ প্রতিবেদক : চট্টগ্রামে কলেজ-বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত হ্নীলা ইউনিয়নের শিক্ষার্থীদের মিলন মেলা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। উক্ত ইফতার মাহফিলে অত্র এলাকার শিক্ষার্থীদের স্বার্থরক্ষায় একটি সংগঠনের উপর গুরুত্বারোপ করা হয়।
আজ ২১মে বাদ আসর চট্টগ্রামের মুরাদপুর জাহান হোটেলে এক মিলন মেলা ও ইফতার মাহফিল উপলক্ষ্যে এক আলোচনা সভা ইফতার মাহফিলের পরিকল্পনাকারী ও সমন্বয়ক মোহাম্মদ রফিকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান আহবায়ক ফায়সালের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চিটাগাং ইউনিভার্সিটি স্টুডেন্টস্ এসোসিয়েশন অব টেকনাফ ( চুসাট)র প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি জাহেদ হোছাইন পুলক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুসাটের বর্তমান সভাপতি ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্র মুহাম্মাদ রবিউল আলম রবি,মোহাম্মদ তাহের, খাইরুল আমিন।
এছাড়া বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র শাহাব উদ্দিন বাবলু, নুরুল মোস্তফা, ফয়েজুল ইসলাম, আবু তালেব, আব্দুল্লাহ আল মামুন,ইরফান উদ্দিন, আব্দুর রহমান, সাব্বির আলম, নুরুল আবছার, মোহাম্মদ রফিক, মোহাম্মদ আনোয়ার হোসাইন, তারেকুল ইসলাম, শওকত আলী, জাহেদ হোসেন, ইফতেখার আহমদ মাসুদ, আব্দু্ল্লাহ আল মামুন, ওমর ফারুক জিয়া, সাদ্দাম প্রমুখ। উক্ত সভায় বিভিন্ন বিষয় ও অত্র এলাকার শিক্ষার্থীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে বিশদভাবে আলোচনা করা হয়। এরপর উপস্থিত অতিথিবৃন্দের পরামর্শক্রমে চট্টগ্রামে অবস্থানরত হ্নীলা ইউনিয়নের সকল ছাত্রদের নিয়ে একটি সংগঠন করার সিদ্বান্ত গৃহীত হয়। এরপর মাহে রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা শেষে উপস্থিত সকলের দীর্ঘায়ু এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেস মোনাজাতের পর সকলে ইফতারে মিলিত হন।