দ্রুত মামলার রহস্য উদঘাটন করে পুরস্কার পেল চট্টগ্রাম ডবলমুরিং থানা

Dob-Bg20190516221825.jpg

টেকনাফ টুডে ডেস্ক : অল্প সময়ের মধ্যে মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেফতার ও হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার করে পুরস্কার পেয়েছে ডবলমুরিং থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৬ মে) বিকেলে তাদের হাতে পুরস্কারের অর্থ তুলে দেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান।

মামলার রহস্য উদঘাটনে অভিযান পরিচালনাকারী ডবলমুরিং থানা পুলিশের সদস্যদের হাতে পুরস্কার হিসেবে ১ লাখ টাকা দেন সিএমপি কমিশনার।

এ সময় সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম, উপ-কমিশনার (পশ্চিম) ফারুক উল হক, অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) কামরুল ইসলাম, সিনিয়র সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আশিকুর রহমান, ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ, পরিদর্শক (তদন্ত) মো. জহির হোসেন, মামলার তদন্ত কর্মকর্তা ও ডবলমুরিং থানার উপ-পরিদর্শক অর্নব বড়ুয়া।

গত ১৪ মে ভারে ডবলমুরিং থানাধীন হাজীপাড়া এলাকায় বাসায় ঘুমন্ত অবস্থায় কুপিয়ে জখম করা হয় রিকশাচালক মো. রাজুকে। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাজু।

ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যে হত্যার রহস্য উদঘাটন ও হত্যাকাণ্ডে জড়িত আসামি গ্রেফতার ও হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধার করে ডবলমুরিং থানা পুলিশ।