সেন্টমার্টিনে নির্বাচনী জনসভায় অধ্যাপক মোহাম্মদ আলী : দ্বীপের পর্যটনাকৃষ্ট বৃদ্ধি জনগোষ্ঠীর নিরাপত্তা ও জীবনমান উন্নয়নে নৌকা প্রতীকের বিকল্প নেই

Teknaf-Pic-B-17-03-19.jpg

বার্তা পরিবেশক : সাগর কন্যা ও প্রবালদ্বীপ সেন্টমার্টিনে নৌকা প্রতীকের সমর্থনে নির্বাচনী জনসভায় নৌকা প্রতীকের প্রার্থী, সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী বলেছেন,বাংলাদেশ আওয়ামী লীগের কর্ণধার, গণতন্ত্রের মানস কন্যা ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশেষ নির্দেশনায় অবহেলিত দ্বীপবাসীর শিক্ষা উন্নয়ন, স্বাস্থ্যসেবা নিশ্চিত, নিরাপত্তা বিধান ও জীবনমান উন্নয়নে বিশেষ পদক্ষেপ নেওয়া হয়েছে। যার কারণে এই দ্বীপের মানুষ আজ সুখ-শান্তিতে বসবাস করছে। এই দ্বীপে এসব উন্নয়নের ধারা অব্যাহত রাখা, বহিঃবিশ্বের পর্যটনাকর্ষণ আরো বৃদ্ধি, নিরাপত্তা বিধান, দ্বীপবাসীর শিক্ষা উন্নয়ন ও স্বাস্থ্যসেবা অব্যাহত রাখতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতীককে বিজয়ী করার বিকল্প নেই বলে মন্তব্য করেন। তিনি প্রধানমন্ত্রীর সম্মান রক্ষার্থে আগামী ২৪ মার্চ নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করার আহবান জানান।

১৭ মার্চ দুপুর ১২টায় সেন্টমার্টিন বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বিশাল এক নির্বাচনী জনসভা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। ইউনিয়ন যুবলীগের সহসভাপতি মোঃ ফাহাদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন নৌকা প্রতীকের প্রার্থী, সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা রশিদ আহমদ, উপজেলা আওয়ামী লীগ নেতা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান নুর আহমদ, হাজী আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক সেলিম সিকদার, হ্নীলা ইউপির সাবেক মেম্বার ছালেহ আহমদ, প্যানেল চেয়ারম্যান আবুল হোছন, ১নং ওয়ার্ড মেম্বার বশির আহমদ।

বক্তব্য রাখেন সেন্টমার্টিন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্বাস উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন, ৫নং ওয়ার্ড সাবেক মোক্তার আহমদ, যুবলীগ নেতা আব্দু শুক্কুর, ভ্যান মালিক সমিতির সভাপতি নজির আহমদ, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক জাহেদ হোছন, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্নসাধারণ সম্পাদক আব্বাস উদ্দিন ও দপ্তর সম্পাদক মোঃ ফয়সাল রহমান প্রমুখ। উক্ত নির্বাচনী জনসভায় বক্তাদের পাশাপাশি প্রধান অতিথি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীককে জয়ী করে জননেত্রী শেখ হাসিনার নিকট টেকনাফবাসীকে গর্বিত করার আহবান জানিয়ে উপরোক্ত কথা বলেন।
জনসভা শেষে তিনি বিভিন্ন গ্রামে ও ওয়ার্ডে ব্যাপক গণসংযোগ এবং ভোটারদের সাথে কৌশল বিনিময় করেন।

আপনার মন্তব্য লিখুন...

Top