শাহপরীর দ্বীপে অধ্যাপক মোহাম্মদ আলী : সুখে-দুঃখে আপনাদের পাশে ছিলাম ; এখনো আছি এবং মৃত্যুর আগে পর্যন্ত পাশে থাকব ইনশল্লাহ

Teknaf-Pic-C-Shahapuri-17-03-19.jpg

বার্তা পরিবেশক : টেকনাফ শাহপরীর দ্বীপ বাজারে নৌকা মার্কার সমর্থনে গণসংযোগ শেষে আয়োজিত পথসভায় সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলী বলেছেন,আমার দীর্ঘ রাজনৈতিক জীবন এবং জনপ্রতিনিধিত্বকালে পুরো উপজেলাবাসীর সুখে-দুঃখে পাশে ছিলাম, এখনো আছি এবং মৃত্যুর আগ পর্যন্ত আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছি। অত্র উপজেলার অবহেলিত ও বিচ্ছিন্ন এলাকার জনসাধারণ হিসেবে আপনাদের প্রতি সর্বদা সজাগ দৃষ্টি ছিল। আমি ক্ষমতায় থাকাকালীন শাহপরীর দ্বীপের ভাঙ্গনরোধের জন্য সর্বাতœক চেষ্টা চালিয়ে ছিলাম। এখন জননেত্রী শেখ হাসিনা শাহপরীর দ্বীপবাসীকে রক্ষার জন্য বৃহৎ প্রকল্প হাতে নিয়ে কার্য্যক্রম শেষ পর্যায়ে রয়েছে। তিনি নৌকা প্রতীক দিয়ে আমাকে আবারো আপনাদের সেবা করার জন্য পাঠিয়েছেন। আমি আশাকরি আপনারা আগামী ২৪ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা মার্কায় মূল্যবান রায় দিয়ে আপনাদের প্রতি জননেত্রী শেখ হাসিনার ভালবাসার প্রতিদান দিবেন। এই ভালবাসার বিনিময়ে তিনি আপনাদের টেকসঁই উন্নয়ন উপহার দেবেন বলে আশ্বস্থ করেন।

১৭ মার্চ বিকাল সোয়া ৫টায় শাহপরীর বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আয়োজিত পথসভা সাংগঠনিক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সোনা আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন নৌকা প্রতীকের প্রার্থী, সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি প্রবীণ আওয়ামী লীগ নেতা মাষ্টার জাহেদ হোছন।

বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক সেলিম সিকদার, আওয়ামী লীগ নেতা কামাল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ডাঃ সফি, প্রচার সম্পাদক আব্দুস সালাম, মোক্তার আহমদ দল্লা,৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম ফকির, সাধারণ সম্পাদক ডাঃ নাজির হোসাইন, ৬নং ওয়ার্ড সভাপতি মোক্তার আহমদ, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গণি প্রমুখ।

প্রধান অতিথি আসন্ন টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করে বিগত সময়ের উন্নয়ন কর্মকান্ড এবং আগামীতে করণীয় বিষয় নিয়ে বক্তব্য রাখতে গিয়েই উপরোক্ত কথা বলেন। ##

আপনার মন্তব্য লিখুন...

Top