কবে আমাকে বিয়ে করবে ?

sajmoni_pothiknews.jpg

টেকনাফ টুডে ডেস্ক : এবার আরও একবার ট্রেন্ডলিস্টে স্থান পেলেন ফারহান আখতার আর শিবানী দান্ডেকর। হিন্দুস্তান টাইমসসহ বিভিন্ন গণমাধ্যমে ফারহান স্বীকার করেছেন তিনি এবং শিবানী এপ্রিল বা মে মাসে বিয়ে করতে চলেছেন।

টেপকাস্টের একটা পর্বে অভিনেত্রী ভূমি পেডনেকরের সঙ্গে উপস্থিত হন ফারহান আখতার। সেখানে ফারহানের জন্য একটা গোপন ক্যাসেট বাজিয়ে শোনান ভূমি। সেখান থেকে শিবানীর কণ্ঠে রেকর্ডিং ভেসে আসে ‘আমরা কবে বিয়ে করেছি ফারহান, এপ্রিল না মে? আমাকে তুমি দয়া করে বলবে, আমি কিছুই বুঝতে পারছি না।’

ফারহান বলেন ‘আমার মনে হয় আশপাশে যা ঘটেছে তা দেখে সে খুবই মজা পেয়েছে।’ কিন্তু ভূমি তারপর জিজ্ঞাসা করেন, ‘তোমরা কবে সত্যিই বিয়েটা করছো?’ উত্তরে ফারহান বলেন, ‘এপ্রিল বা মে-তেই সম্ভবত।’

সোমবার ফারহানের একটা ইনস্টাগ্রাম পোস্টের জন্য সোশ্যাল মিডিয়ায় শিবানী ও ফারহান ট্রেন্ড করেন। ছবিতে দু’জনের অনামিকায় দুটো আংটি পরে থাকতে দেখা যাচ্ছে। যদিও তা দেখে হিরে বা প্রমিস ব্যান্ড গোছের কিছুই মনে হয়নি। তবুও ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা ছবিটা দেখে ফারহান ও শিবানীর বাগদান হয়ে গিয়েছে বলেই মনে করেছে। কমেন্ট সেকশনে অনেকেই তাদের শুভেচ্ছা জানিয়েছে।

ফারহান ও শিবানী প্রায় বছর খানেক পরস্পরকে ডেট করছেন এবং প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাদের একসঙ্গে সময় কাটানোর বিভিন্ন ছবি ভাইরাল হয়। গত মাসে শিবানীর দিদি অপেক্ষার বিয়েতেও ফারহান উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

Top