নাইক্ষ্যংছড়ির বাইশারী মডেল নূরানী ইবতেদায়ী মাদ্রাসার দিনব্যাপী বার্ষিক মাহফিল সম্পন্ন

3.jpg

শামীম ইকবাল চৌধুরী : বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী মডেল নূরানী ইবতেদায়ী মাদ্রাসার বার্ষিক মাহফিল সম্পন্ন হয়েছে। গত ৮ ফেব্রুয়ারী দিনব্যাপী মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত বার্ষিক মাহফিলে সভাপতিত্ব করেন, মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক ও পরিচালনা কমিটির সভাপতি নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের ক্রীড়া ও পাঠাগার সম্পাদক মোঃ আব্দুর রশিদ।
ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক ও পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ নুরুল আলমের পরিচালনায় পবিত্র কোরআন তেলোয়াত এবং হাম্দ ও নাতের মাধ্যমে শুরু হওয়া বার্ষিক ধর্মীয় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুল হামিদ।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ধর্মপ্রাণ মুসলিম তৌহিদি জনতার মাঝে কোরআন ও হাদিসের আলোকে তাকরির পেশ করেন কক্সবাজার আলমাছিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার উপাধ্যক্ষ, হযরত মাওলানা নুরুল আবছার কাদেরী। তিনি বলেন, ইসলাম নারীদের মার্যাদা সবার উপরে রেখেছেন। তিনি আরো বলেন, ইসলাম শান্তির ধর্ম। ইসলাম কখনো মারামারী হানাহানি পছন্দ করেন না। তাই সকল ধর্মপ্রাণ মুসলমানদের শান্তির পথে এসে সঠিক পথে চলার আহবান জানান।
এসময় বিশেষ বক্তা হিসেবে কোরআন ও হাদিসের আলোকে তাকরির পেশ করেন মাওলানা মুবিনুল হক জমিরী, মাওলানা মন্জুরুল ইসলাম, মাওলানা এরফান আজিজি, মাওলানা আব্দুল হামিদ, হাফেজ আব্দুল্লাহ প্রমুখ।
ধর্মীয় মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আরিফ রাবার বাগান ব্যবস্থাপক মোঃ হারুন, রাবার বাগান ব্যবস্থাপক একরামুল হক রাজু, মোঃ ইরফান, বাইশারী বাজার ব্যবসায়ী নেতা আব্দুল করিম বান্টু, আলহাজ ইলিয়াছ সওদাগর, মোঃ শামশুল আলম, মোঃ সলিম, মোঃ পেঠান আলী, জালাল আহমদ প্রমুখ।

মাহফিল শেষে রাত ১২টার সময় দেশ ও জাতীর কল্যাণ কামনায় বিশেষ মোনাজাতের মাধ্যমে সকলের জন্য দোয়া কামনা করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

Top