ভাঙনের সুর সুবর্ণা-সৌদের সংসারে

image-181711-1549436574.jpg

টেকনাফ টুডে ডেস্ক : বরেণ্য অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা আর জনপ্রিয় নির্মাতাদের একজন বদরুল আনাম সৌদ। প্রয়াত গুণী অভিনেতা হুমায়ুন ফরিদীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ পর ২০০৮ সালে নিমার্তা সৌদকে ভালোবেসে বিয়ে করেন সুবর্ণা। এ বিয়ে নিয়ে শোবিজ পাড়ায় শুরু থেকেই নানা গুঞ্জন চলে। এবার তেমনই একটি গুঞ্জন সত্য হওয়ার পথেই এগুচ্ছে বলে ধারণা করছেন অনেকে। তবে এবার জোরালোভাবেই কথা উঠেছে, সুবর্ণা মুস্তাফা ও বদরুল আনাম সৌদের সংসার ভেঙে যাচ্ছে।

সুবর্ণা-সৌদের ঘনিষ্ঠ একাধিক সূত্র থেকে জানা গেছে, বেশ ক’দিন ধরেই তাদের বনিবনা হচ্ছে না। ইদানিং তারা নাকি আলাদাও থাকছেন। সংসারে অশান্তির কারণে কিছুদিন আগে সৌদ অসুস্থ হয়ে হাসপাতালেও ভর্তি হন। এবারও অভিযোগ উঠেছে, সৌদ নাকি নতুন প্রেমে মজেছেন। আর এ কারণেই সংসারে অশান্তি।

এ বিষয়ে অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ও নির্মাতা বদরুল আনাম সৌদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে দুজনের ফোনই বন্ধ পাওয়া যায়। এখন দেখার পালা, সংসার ভাঙনের খবরটি কি এবারও গুঞ্জন নাকি সত্যি।

উল্লেখ্য, ২০০৮ সালের ৭ জুলাই গোপনে দ্বিতীয় বিয়ে করেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। সৌদের বয়সের চেয়ে সুবর্ণা বড়, এ নিয়ে নাটকপাড়ায় চলে নানা আলোচনা-সমালোচনা। এক দশকের এই সংসার জীবনে, বেশ কয়েকবারই তাদের সংসারে ভাঙনের গুঞ্জন উঠেছিল।

আপনার মন্তব্য লিখুন...

Top