টেকনাফে একাধিক মামলার আসামীসহ দুই মাদক ব্যবসায়ী বন্দুক যুদ্ধে নিহত

gun-fire-2_ci_25839.jpg

হুমায়ূন রশিদ / গিয়াস উদ্দিন ভূলু : টেকনাফ পুলিশের হাতে আটক বিভিন্ন মামলার আসামী ও মাদক ব্যবসায়ী নিয়ে পুলিশী অভিযানে বন্দুক যুদ্ধের ঘটনায় দুইজন নিহত হয়েছে। এসময় ৩জন পুলিশ সদস্য আহত হলেও ঘটনাস্থল হতে দেশীয় অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।
জানাযায়, ১০ জানুয়ারী রাত দেড়টার দিকে টেকনাফ মডেল থানা পুলিশের হাতে আটক মাদক ব্যবসায়ী সাবরাং কাটাবনিয়ার আব্দুর রহমানের পুত্র আবুল কালাম (৩৫) ও কচুবনিয়ার মৃত এনাম শরীফের পুত্র আব্দুর রশিদ প্রকাশ ডাইলা (৪৭) কে নিয়ে খুরেরমুখে অভিযানে গেলে মাদক ব্যবসায়ীদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্নরক্ষার্থে গুলিবর্ষণ করলে দুষ্কৃতকারীরা পালিয়ে যায়। এসময় টেকনাফ মডেল থানা পুলিশের এসআই বোরহান উদ্দিন, এএসআই ফরহাদ এবং কনস্টেবল হৃদয় আহত হয়। ঘটনাস্থল হতে দুই মাদক ব্যবসায়ীর গুরুতর আহত ও রক্তাক্ত দেহ, ৫টি দেশীয় অস্ত্র, ২২ হাজার ইয়াবা ও বেশ কয়েক রাউন্ড বুলেটের খোসা উদ্ধার করা হয়। আহতদের টেকনাফ উপজেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধ ও রক্তাক্ত মাদক ব্যবসায়ীদ্বয়কে মৃত ঘোষণা করে। আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দেওয়া হয়েছে। লাশ পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত মাদক ব্যবসায়ীরা ১০টি ও ৬টি করে মামলার আসামী বলে জানা গেছে।
এই ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, আটক মাদক ব্যবসায়ীদের নিয়ে তাদের আস্তানায় অভিযানে গেলে তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল হতে অস্ত্র, ইয়াবা ও বুলেটের খোসা উদ্ধার করা হয়েছে। পোস্টমর্টেমের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

Top