এরশাদ ফের সিএমএইচে

222428_bangladesh_pratidin_171143_bangladesh_pratidin_earshed_pic.jpg

টেকনাফ টুডে ডেস্ক : ফের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। শনিবার বিকালে তাকে সিএমএইচে ভর্তি করা হয়।

এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারী খোন্দকার দেলোয়ার জালালী গণমাধ্যমকে জানান, স্যার (এরশাদ) রক্তের কিছু পরীক্ষা-নিরীক্ষা করাতে সিএমএইচে যান। এসময় চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রাখতে ভর্তি হতে বলেন। চিকিৎসকদের পরামর্শে স্যার হাসপাতালে ভর্তি হন।
‘আজ রাত সিএমএইচেই থাকবেন তিনি। রবিবার (আজ) সকালে তাকে হাসপাতাল থেকে ছাড়া হবে। শরীর ভাল থাকলে সেখান থেকেই শপথ নিতে সংসদে যেতে পারেন। আর সংসদে না গেলে বাসায় ফেরার কথা রয়েছে তার।’

অনেক দিন থেকেই নানা অসুখে ভুগছেন সাবেক রাষ্ট্রপতি এরশাদ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে থেকে তার অসুস্থতা বাড়তে থাকে। নির্বাচনের তফসিল ঘোষণার পরে ১০ ডিসেম্বর উন্নত চিকিৎসার জন্য দেশ ছেড়ে সিঙ্গাপুরে যান। ফিরে আসেন ২৬ ডিসেম্বর। ফেরার পর থেকে নিয়মিতই বাড়ি ও সিএমএইচ এ যাতায়াত করছেন।

নির্বাচনে জয়ী হওয়ার পরেও শারীরিক অসুস্থতার কারণে এখনও শপথ নেওয়া হয়নি নবনির্বাচিত এ সংসদ সদস্যের। আগামীকাল রবিবার তার শপথ নেওয়ার কথা রয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

Top