উখিয়ার মুক্তিযোদ্ধা হাজী রাহমত উল্লাহর জানাজা সম্পন্ন : শোকাহত মানুষের ঢল

shok.jpg

ফারুক আহমদ : উখিয়ার রতœাপালং গ্রামের মুক্তিযোদ্ধা মরহুম হাজী রাহমত উল্লাহর নামাজের যানাজা সোমবার (১ জানুয়ারী) বিকেলে খোন্দাকার পাড়া জামে মসজিদ কবরস্থান সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়েছে। জানাযায় ইমামতি করেন, কোটবাজার ঝাউতলা মসজিদের ইমাম মৌলানা অলি উল্লাহ।
এর আগে বীর মুক্তিযোদ্ধা হাজী রাহমত উল্লাহকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মরহুমের কপিনে লাল সবুজের পতাকা ও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন এবং গার্ড অব অনার প্রদান করা হয়। পরে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নিকারুজ্জামান চৌধুরী, উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ মাহমুদুল হক চৌধুরী, উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবুল খায়ের, ক্যাপ্টেন (অব:) আব্দুস সোবাহান, আওয়ামী লীগ নেতা আবুল মনছুর চৌধুরী ও মরহুমের বড় ছেলে বাংলাদেশ পুলিশ বিভাগের ইন্সেপেক্টর মো: আব্দুল্লাহ । প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক, আইনজীবী, শিক্ষক, আলেম সমাজসহ সর্বস্থরের ধর্মপ্রাণ মুসল্লীগণ যানাজায় অংশ নেন।
গত রবিবার রাতে বাধ্য জনিত রোগে মুক্তিযোদ্ধা হাজী রাহমত উল্লাহ নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। ইন্না……রাউজেন। মৃত্যুকালে বয়স ছিল ৭৩ বছর। ৩ ছেলে ২কন্যা সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

আপনার মন্তব্য লিখুন...

Top