বদরখালী বাজারে পাওনা টাকা চাইতে গেলে উল্টো ব্যবসায়ীকে হত্যার চেষ্টা

Chakaria-Pic-09.08.2018.jpg

এম.জিয়াবুল হক, চকরিয়া :
চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের বদরখালী বাজারে পাওনা টাকা চাওয়ায় হত্যাচেষ্টার শিকার হয়েছেন কুতুবউদ্দিন (২৮) নামের এক ব্যবসায়ী। বৃহস্পতিবার বিকেল পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে। হামলার শিকার ওই ব্যবসায়ী বদরখালী ইউনিয়নের টুইট্টাখালী পাড়ার মৃত ছালামত উল্লাহ’র ছেলে।
আহত ব্যবসায়ী কুতুবউদ্দিন জানান, একই ইউনিয়নের লম্বাখালি পাড়ার বাসিন্দা আব্দুল ওয়াছের পুত্র হেলালের কাছ থেকে দুই লক্ষ টাকা পাওনা ছিলেন তিনি। দীর্ঘদিন ধরে উক্ত টাকা আজ দেবে কাল দেবে বলে কাল ক্ষেপন করে হেলাল। সর্বশেষ বৃহস্পতিবার বিকেল ৫টারদিকে বাজারে দেখা পেয়ে হেলালের কাছ থেকে ওই পাওনা টাকা দাবী করেন ব্যবসায়ী কুতুবউদ্দিন। কিন্তু হেলাল টাকা না দিয়ে ক্ষিপ্ত হয়ে উঠে কুতুবের উপর। দুজনের মধ্যে চলে বাকবিতন্ডা।
এক পর্যায়ে হেলাল, তার সহোদর মাহমুদুল করিম ও তাদের চাচাতো ভাই মাহমুদুল করিমসহ তিন সহোদর হামলা করে কুতুবউদ্দিনের উপর। তারা কুতুবকে প্রকাশ্যে নির্মমভাবে প্রহার করে।
স্থানীয় লোকজন জানায়, তারা কুতুবকে প্রকাশ্যে হত্যা করতে চেয়ে্িছল। লোকজন এগিয়ে না আসলে তাকে হত্যা করা হতো। পরে লোকজন ঘটনাস্থল থেকে উদ্ধার করে কুতুবকে চকরিয়া হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এব্যাপারে থানায় মামলার প্রক্রিয়া চলছে।