উন্নয়নের জন্য সাদিক আবদুল্লাহকে চায় বরিশালবাসী

-আব্দুল্লাহ-1.jpg

নিউজ ডেস্ক: আসন্ন ৩০ জুলাই বরিশাল সিটি নির্বাচনে সব কিছু ছাপিয়ে গুরুত্ব পাচ্ছে নগরীর উন্নয়ন। স্থানীয়রা জানায়, এর আগে বরিশালের মেয়র ছিলেন আহসান হাবিব কামাল। তিনি বিএনপি সমর্থিত মেয়র ছিলেন। সেই সময়ে বরিশালে কোনো ধরণের উন্নয়ন হয়নি। আর তাই নগরীর উন্নয়নে তারা সাদিক আবদুল্লাহকেই যোগ্য বলে মনে করেন।

জানা গেছে, বিগত সময়ে বিএনপি সমর্থিত মেয়র আহসান হাবিব কামাল টেন্ডারবাজি, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত থাকার কারণে বরিশালের জনগণ এখন আর বিএনপির প্রার্থীকে জয় করে উন্নয়ন থেকে বরিশালকে পিছিয়ে রাখতে চায় না।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী আব্দুর রহীম সুমনের মতে, সদ্য সাবেক মেয়র আহসান হাবিব কামাল বিরোধী দলীয় মেয়র হওয়ায় বিগত ৫ বছরে বরিশালে কোনো ধরণের উন্নয়ন হয়নি। সুমন এবার নির্বাচনে প্রথম ভোট দেবেন বলে জানান। ভোটদান প্রসঙ্গে তিনি বলেন, আমি বরিশাল সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সাদিক আব্দুল্লাহকে ভোট দেব।

কারণ হিসেবে এই নবীন ভোটার বলেন, সরকার দলীয় মেয়র নির্বাচিত হলে পিছিয়ে পড়া বরিশাল সিটি করপোরেশনে ব্যাপক উন্নয়ন হবে। সহজে উন্নয়ন বাজেট পাওয়া যাবে।

প্রসঙ্গত, বরিশাল অন্যান্য বিভাগীয় শহর হতে অনুন্নত, তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলমান উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে এবং বরিশাল নগরীকে উন্নত ও আধুনিক এক তিলোত্তমা নগরীতে রূপান্তরিত করতে সরকার দলীয় মেয়র প্রার্থী সাদিক আবদুল্লাহকে নির্বাচিত করাই এখন বরিশালবাসীর প্রাণের দাবী বলে মনে করছেন সাধারণ ভোটাররা।