সিলেটে প্রচারণার চেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সমালোচনায় ব্যস্ত আরিফ

soat.jpg

ডেস্ক নিউজ : সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আরিফুল হক চৌধুরী নির্বাচনী প্রচারণায় সিলেটবাসীকে আশ্বস্ত করার চেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সমালোচনায় মুখর হয়ে পড়েছেন বলে জানা গেছে। সূত্র জানায়, শুধু আইনশৃঙ্খলা বাহিনীর সমালোচনাই নয়, আরিফুল হক চৌধুরী তার নির্বাচনী প্রচারণায় সরকার, নির্বাচন কমিশনের বদনামেও ব্যস্ত। বেশিরভাগ সময়ই পার করছেন হুমকি দিয়ে। ব্যক্তি জীবনে দ্বন্দ্বের জের ধরে আইনশৃঙ্খলা বাহিনীর এক ডিআইজি পদমর্যাদার কর্মকর্তার দিকে ইঙ্গিত করেও আজেবাজে মন্তব্য করছেন তিনি।
বিগত ৫ বছর সিলেট সিটি করপোরেশনে মেয়র থাকলেও বিশেষ কোনো উন্নয়ন বয়ে আনতে পারেনি আরিফুল হক চৌধুরী। আর সে কারণে প্রচারণায় তিনি বলেছেন, ‘জনগণের ভোটে মেয়র নির্বাচিত হয়েছিলাম, কিন্তু পুরো পাঁচ বছর কাজ করার সুযোগ পাইনি। আমাকে আরও একবার সুযোগ দিন।

এদিকে আরিফ ভোট নিয়ে বাঁচা-মরার হুমকি দিচ্ছেন বলেও জানা গেছে। তিনি বলেছেন, ভোট কারচুপির চেষ্টা করা হলে ‘হয় বাঁচব, না হয় মরব’। সূত্রের খবরে জানা গেছে, নির্বাচনী মাঠে নিজের অবস্থান পরাজয়ের দিকে গড়ানোর আশঙ্কা তৈরি হলে কারচুপির নামে নির্বাচনী ফলাফল প্রত্যাহার করার পরিকল্পনা করেছে বিএনপি তথা আরিফ। আর সে কারণেই বাঁচা-মরার মতো কথা বলছেন আরিফ।