প্রিয়াঙ্কার গায়ের রং প্রশ্নবিদ্ধ!

image-72068-1532085222.jpg

টেকনাফ টুডে ডেস্ক :

গায়ের রঙেই আজ বিখ্যাত প্রিয়াঙ্কা চোপড়া। মিস ইউনিভার্স, মিস এশিয়া প্যাসিফিক ও মিস ওয়ার্ল্ড-এর মতো তিনটি আন্তর্জাতিক শিরোপা উঠেছিল তার মাথায়। অথচ সেই প্রিয়াঙ্কার গায়ের রং-ই প্রশ্নবিদ্ধ! ২০০০ সালের ‘মিস ইন্ডিয়া’ প্রতিযোগিতায় শিরোপা জেতার মতো নাকি গায়ের রং ছিল না প্রিয়াঙ্কা চোপড়ার! খবর এবেলার।

কালো বলে খোঁটা দিত সবাই! গায়ের রঙেই আজ বিখ্যাত এই মেয়ে। কিন্তু প্রিয়াঙ্কা চোপড়ার এই জয়-পরাজয় নিয়ে প্রশ্ন উঠেছিল খোদ দেশের মাটিতেই।

সংবাদ সংস্থা পিটিআইয়ের এক প্রতিবেদন অনুয়ায়ী- ২০০০ সালের ‘মিস ইন্ডিয়া’ প্রতিযোগিতার এক জুরি মেম্বার প্রিয়াঙ্কা সম্পর্কে মন্তব্য করে বলেছিলেন- প্রিয়াঙ্কার গায়ের রং বেশ কালো। এবং এই মন্তব্য করেন করেছেন প্রদীপ গুহ নামে ওই প্রতিযোগিতার এক মেন্টর।

সংবাদ প্রতিবেদনে প্রদীপ গুহ আরও বলেন, প্রতিযোগিতার প্রথম থেকে অনেকেই প্রিয়াঙ্কার বিরুদ্ধে ছিলেন। এবং জনৈক মেন্টর তার গায়ের রং নিয়ে মন্তব্য করায় প্রতিবাদও করেছিলেন প্রদীপ গুহ।

আগামী আর কয়েক দিনের মধ্যেই অসীম ছাবড়ার লেখা ‘প্রিয়াঙ্কা চোপড়া: দ্য ইনক্রেডিবল স্টোরি অব অ্যা গ্লোবাল বলিউড স্টার’ নামে প্রিয়াঙ্কার একটি ‘আন অফিসিয়াল বায়োগ্রাফি’ প্রকাশিত হবে। এই তথ্য সেই বই থেকেই সংগৃহীত।