টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে দশ বছরের শিশু ধর্ষণের শিকার, হাতুড়ে চিকিৎসক আটক

gangrape.jpg

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ :
টেকনাফের লেদা আনরেজিষ্ট্রার্ড রোহিঙ্গা ক্যাম্পে ১০ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে টেকনাফ থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত মো. আলমগীর হোসেন(৪৮)কে আটক করেছে। সে নওগা সদর উপজেলার মৃত মোজাফফর হোসেনের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর ১২টার দিকে লেদা আনরেজিস্ট্রার্ড রোহিঙ্গা ক্যাম্পের শিশুটিকে ঔষধের জন্য হাঁতুড়ে হারবাল চিকিৎসক আলমগীর হোসেনের কাছে পাঠালে সে দোকানের পিছনের কক্ষে নিয়ে তাকে ধর্ষন করে। এসময় মেয়েটির চিৎকারে আশেপাশের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে ও ধর্ষককে গনপিটুনি দেয়। খবর পেয়ে বেলা ৩টার দিকে টেকনাফ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসে। এঘটনায় শিশুটির মা লেদা ক্যাম্পের এ ব্লকের বাসিন্দা হাসিনা বেগম বাদী হয়ে একই দিন সন্ধায় মামলা রুজু করেছেন।
টেকনাফ থানার পরিদর্শক (তদন্ত) এসএম আতিকুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাদীর দায়ের করা মামলায় আটক ব্যক্তিকে আদালতে প্রেরণ করা হবে অপরদিকে ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণের প্রস্ততি গ্রহণ করা হয়েছে।