নারী ভোটারদের নিয়ে লিটনের ভাবনা

33214f5c-90cc-450e-81ae-9218f3850d4c-715x400.jpg

টেকনাফ টুডে ডেস্ক :

রাজশাহী সিটি কর্পোরেশনের এবারের নির্বাচনে বড় ফ্যাক্টর হতে পারে নারী ভোটার। কারণ, রাজশাহী মহানগরীতে পুরুষের চেয়ে নারী ভোটারের সংখ্যাই বেশি।

নারীদের মন জয় করতে আলাদাভাবে কাজ করছেন লিটনের কর্মীসমর্থকরা। প্রতিদিনই নগরীর কোথাও না কোথাও নারীদের নিয়ে উঠান বৈঠক করছেন লিটনপত্নী শাহীন আক্তার রেণী। মহানগর যুব মহিলালীগ ও ছাত্রলীগের নারী কর্মীরাও ছুটে যাচ্ছেন পাড়া-মহল্লায়। বর্তমান সরকারের উন্নয়নের বিষয়গুলো তুলে ধরে তারা এই সিটি নির্বাচনে আওয়ামী লীগের সমর্থন চাইছেন।

আর নারীদের আকৃষ্ট করার জন্য প্রতিশ্রুতি আসছে গ্যাসের। দীর্ঘদিন ধরে বন্ধ থাকা গ্যাস সংযোগ দেওয়ার কার্যক্রম খায়রুজ্জামান লিটন মেয়র হলে চালু করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন নারী ভোটারদের। আর রাজশাহীতে গ্যাস আনা লিটনেরই অবদান। এ নিয়ে নগরজুড়ে প্রচারপত্রও সাঁটিয়েছেন কর্মীসমর্থকরা। এসব প্রচারপত্রে লেখা- ‘গ্যাস এনেছে লিটন ভাই, মা-বোনের সমর্থন চাই।’ নারী ভোটার টানতেই এই স্লোগান ।

এ বিষয়ে সাবেক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, ‘যেসব বাড়িতে গ্যাসের লাইন দেয়া হয়েছে কিন্তু সংযোগ দেয়া হয়নি, সেসব বাড়িতে আমি মেয়র হলে দ্রুত গ্যাস সরবরাহের ব্যবস্থা করব। আরও নারীবান্ধব নানা কর্মসূচি থাকবে পরিকল্পনায়। আমার মা-বোনেরা এবার আমাকে ভোট দেবেন।’

সবদিক বিবেচনায় এবার নগরীর নারী ভোটারদের সিংহভাগ সমর্থন লিটনের পক্ষেই থাকবে বলে ধারণা করা হচ্ছে।