‘আমার প্রেমিকার সংখ্যা ১০টারও কম’

image-70979-1531808155.jpg

বিনোদন ডেস্ক |
বলিউডের জনপ্রিয় নায়ক রণবীর কাপুর এখন সঞ্জু নামেই বেশি পরিচিত। সঞ্জয় দত্তের বায়োপিকে অভিনয় করে সঞ্জু খেতাব পেয়েছেন এই হার্টথ্রব নায়ক।

সবার প্রিয় নায়ক রণবীরের গার্লফ্রেন্ড লিস্টে ক্যাটরিনা, দীপিকা ও আলিয়াসহ আর কতোজনের নাম রয়েছে তা জানতে চান ভক্তরা। তবে এ বিষয়ে রণবীর নিজেই মুখ খুলেছেন। তিনি স্বীকারও করেছেন; তার গার্লফ্রেন্ডের ১০টার থেকেও কম নয়!

সম্প্রতি এক অনুষ্ঠানে প্রেমিকার সংখ্যা কত? এমন প্রশ্নের উত্তরে রণবীর বলেন, ‘ আমি লাভ স্টোরি খুব পছন্দ করি। আমি অনেকটা রোমান্টিক টাইপের। আমার গার্লফ্রেন্ডের সংখ্যা দশের কম। তবে আমি মন্দ লোক নই।’

রণবীর কাপুর বলেন, ‘প্রতিটি সিনেমা আলাদা একটি অভিজ্ঞতা। তবে সাঞ্জু আমার ক্যারিয়ারের ভিন্ন অভিজ্ঞতা। শুধু এই সিনেমায় অভিনয় করিনি, আমি একজন সুপারস্টারের জীবনে ঢুকে গিয়ে তাকে উপলব্ধি করেছি।’

সাঞ্জু সিনেমায় রণবীরের অভিনয়ের প্রশংসা করে সঞ্জয় বলেন, ‘প্রেক্ষাগৃহে সিনেমা দেখতে গিয়ে আমি চেষ্টা করেছি আবেগ ধরে রাখতে। নিজের জীবনের ঘটনা পুনরায় সামনে দেখাটা খুবই কঠিন। আমি বিশ্বাস করতে পারছিলাম না। বাস্তব জীবনের সাঞ্জুর চেয়ে রণবীর অনেক অনেক ভালো করেছে। সিনেমা শেষ হওয়ার পর আমি কান্নায় ভেঙে পড়ি।