টেকনাফে ১ হাজার ৭৩৬ জন এসএসসি ও দাখিল পরিক্ষার্থী

ssc1-thumbnail.jpg

আমান উল্লাহ আমান, টেকনাফ :
সারাদেশের ন্যায় ১ লা ফেব্রুয়ারি এসএসসি ও দাখিল পরিক্ষায় টেকনাফে চারটি কেন্দ্রে ১ হাজার ৭৩৬ জন পরিক্ষাথী অংশ গ্রহন করবে। এর মধ্যে ৮৮৩ জন ছাত্র ও ৮৫৩ জন ছাত্রী রয়েছে। সূষ্ট ও শান্তিপূর্ণ পরিবেশে পরিক্ষা অনুষ্টানের লক্ষ্যে ইতিমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।
টেকনাফ উপজেলা একাডেমিক সুপারভাইজার নুরুল আবছার জানান, এবারের এসএসসি ও দাখিল পরিক্ষায় টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৪০৬ জনের মধ্যে ১৮৩ জন ছাত্র ও ২২৩ জন ছাত্রী, এজাহার বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ২৭৯ জনের মধ্যে ১৮১ জন ছাত্র ও ৯৮ জন ছাত্রী, আলহাজ্ব আলী আছিয়া স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ৫৫২ জনের মধ্যে ২৮৯ জন ছাত্র ও ২৬৩ জন ছাত্রী এবং রঙ্গিখালী দারুল উলুম ফাজিল মাদরাসা কেন্দ্রে ৪৯৯ জন পরিক্ষার্থীর মধ্যে ২৩০ জন ছাত্র ও ২৬৯ জন ছাত্রী অংশ গ্রহন করবেন।
উক্ত কেন্দ্র গুলোতে পরিক্ষা সুষ্টুভাবে পরিচালনার লক্ষ্যে ৪ জন অতিরিক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা দায়িত্ব পালন করবেন। এরা হচ্ছে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ে উপজেলা একাডেমিক সুপার ভাইজার নুরুল আবছার, এজাহার বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে উপজেলা শিক্ষা অফিসার, আলহাজ্ব আলী আছিয়া স্কুল এন্ড কলেজ কেন্দ্রে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন এবং রঙ্গিখালী ফাজিল মাদরাসা কেন্দ্রে উপজেলা প্রকল্প কর্মকর্তা (পজীব)।