যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের নতুন কার্যকরী পর্ষদ গঠন ও দায়িত্ব হস্তান্তর

HEAD-OF-THE-COMMITTEE.jpg

মো: রফিক, চট্টগ্রাম হতে : যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের বার্ষিক সাধারণ সভা ২০১৭ জানুয়ারী ২৬, ২০১৮ জামালখানস্থ ডাঃ খাস্তগীর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ইউনিটের কার্যকরী পর্ষদ সদস্য ফখরুল ইসলাম চৌধুরী পরাগ। বার্ষিক সাধারণ সভায় ২০১৮ সেবাবর্ষের জন্যমোঃ ইসমাঈল হক চৌধুরী ফয়সাল কে যুব প্রধান ও রাজীব দে কে সাংগঠনিক বিভাগীয় প্রধান করে ২৮ সদস্যের অষ্টাদশ কার্যকরী পর্ষদ ঘোষণা করা হয়। এই কার্যকরী পর্ষদ মেয়াদকাল শুরু হয় ২৮ জানুয়ারী থেকে ৩১ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত।
অষ্টাদশ কার্যকরী পর্ষদের অন্যান্য সদস্যরা হলেন যুব উপ-প্রধান-১ ত্বন্বী বড়–য়া, যুব উপ-প্রধান-২ হারুনুর রশীদ, প্রশিক্ষণ বিভাগীয় প্রধান মোঃ হাবিবুল বাশার রাফি, রক্ত বিভাগীয় প্রধান মোঃ আরিফুর রহমান, স্বাস্থ্য ও সেবা বিভাগীয় প্রধান মোঃ মোস্তাফিজুর রহমানভ‚ঁইয়া, দপ্তর, বন্ধুত্ব ও সাংস্কৃতিক বিভাগীয় প্রধান মিমি আক্তার, ক্রীড়া ও প্রচার বিভাগীয় প্রধান মঈনুল ইসলাম, কার্যকরী পর্ষদ সদস্য মোঃ আরাফাত হোসেন ও পৃথ্বীরাজ বড়–য়া।
সাংগঠনিক বিভাগীয় উপ-প্রধান আর্সেল আজীম, শিমুল দত্ত, আবু নাঈম তামজীদ, হাসনা কামাল কলি, আর্পিতা দাস, প্রশিক্ষণ বিভাগীয় উপ-প্রধান আমিনুল হক তারেক, মিজানুর রশীদ রাকিব, নাহিদা তাবাসসুম, আজমিরা খানম, রক্ত বিভাগীয় উপ-প্রধান জনি চৌধুরী, গাজী ইফতেখার হোসাইন ইমু, স্বাস্থ্য ও সেবা বিভাগীয় উপ-প্রধান মোঃ মাসুদুল ইসলাম, তৌহিদুল ইসলাম, দপ্তর,বন্ধুত্ব ও সাংস্কৃতিক বিভাগীয় উপ-প্রধান বিরাজু সাহা, জুলেখা আক্তার, ক্রীড়া ও প্রচার বিভাগীয় উপ-প্রধান কায়সার মাহমুদ নোবেল ও কৃষ্ণ দাস।
২০১৮ সেবাবর্ষের জন্য গঠিত নতুন কার্যকরী পর্ষদ নিকট দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান ২৭ জানুয়ারী ২০১৮ যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের কার্যালয়ে অনুষ্ঠত হয়। দুই পর্বে অনুষ্ঠানে ১ম পর্বে সভাপতিত্বে করেন যুব প্রধান ফখরুল ইসলাম চৌধুরী পরাগএবং ২য় পর্বে সভাপতিত্বে করেন নবনির্বাচিত যুব প্রধান মোঃ ইসমাঈল হক চৌধুরী ফয়সাল। সভায় নতুন কার্যকরী পর্ষদের সদস্যদের পরিচয় করিয়ে দেওয়া হয়। স্ব স্ব বিভাগের দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়। সকলে দায়িত্ব বুঝে নিয়ে স্ব স্ব দায়িত্ব যথাযথভাবে পালনের অঙ্গিকার ব্যক্ত করেন। নতুন কমিটির সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন সদ্য প্রাক্তন হওয়া যুব প্রধান ও জেলা ইউনিটের কার্যকরী পর্ষদ সদস্য ফখরুল ইসলাম চৌধুরী পরাগ। নবনির্বাচিত যুব প্রধান দায়িত্ব নিয়ে আগামী সেবাবর্ষ সফল ও সুন্দরভাবে পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।