কক্সবাজার সদর থানার নতুন ওসি মোঃ ফরিদ উদ্দিন খন্দকার, পুলিশ লাইনে রনজিত বড়ুয়া

25399146_293575134487310_1152510023917703418_n.jpg

প্রেস বিজ্ঞপ্তি :
কক্সবাজার সদর মডেল থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগ দিচ্ছেন পুলিশের আইজি পদক প্রাপ্ত মোহাম্মদ ফরিদ উদ্দীন খন্দকার। তিনি চট্টগ্রামের চন্দনাইশ থানা থেকে বদলী হয়ে কক্সবাজারে যোগ দিচ্ছেন। একই সাথে বর্তমান ওসি রনজিত কুমার বড়ুয়াকে কক্সবাজার পুলিশ লাইনে রিজার্ভ অফিসে সংযুক্ত করা হয়েছে। এই সংক্রান্ত এক আদেশ জারি করেছে পুলিশ সুপার কক্সবাজার। অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আজ বুধবার নতুন ওসি মোহাম্মদ ফরিদ উদ্দীন খন্দকার যোগ দেবেন। সেই সাথে রনজিত বড়ুয়া পুলিশ লাইনে সংযুক্ত হবেন। কোথাও পোস্টিং না হওয়ায় আপাতত তাকে পুলিশ লাইনে রাখা হচ্ছে।
উল্লেখ্য যে, তিনি চন্দনাইশ থানার আগে সাতকানিয়া থানায় অত্যন্ত সুনামের সহিত দক্ষতা আর সফলতার সাথে দু‘বছর দায়িত্ব পালন করেছেন। এবং একজন সাহসী চৌকস অফিসার হিসাবে পুলিশ বিভাগে প্রতিষ্টা করতে সক্ষম হয়েছেন। ইতিপুর্বে তিনি পুলিশের বিভিন্ন ক্যাটাগরীতে অনেক পুরুস্কারে ভুষিত হন।
প্রসঙ্গত, গত বছরের ৩ জুন রনজিত বড়ুয়া কক্সবাজার সদর মডেল থানায় যোগদান করেছিলেন। মাত্র আট মাসের মাথায় তাকে পর্যটন নগরীর থানার ওসির দায়িত্ব ছাড়তে হলো। বিগত ১০ বছরে এত অল্প সময়ের জন্য কোনো ওসিকে কক্সবাজার সদর মডেল থানায় দায়িত্ব পালন করেননি।