শাহপরীর দ্বীপ হাজী বশির আহমদ উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের সংবর্ধনা-বিদায় ও বরণ অনুষ্ঠান সম্পন্ন

1-2.jpg

জাকারিয়া আলফাজ,টেকনাফ :: টেকনাফ শাহপরীর দ্বীপ হাজী বশির আহমদ উচ্চ বিদ্যালয়ের ২০১৮ সনের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, ২০১৭ সনে এসএসসি উত্তীর্ণদের সংবর্ধনা ও ষষ্ঠ শ্রেণীতে বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল রবিবার সকাল ১০টায় বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য রশিদ আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবরাং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর হোসেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ রেজাউল করিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহপরীর দ্বীপ হাজী বশির আহমদ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মোঃ নুরুল হক, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সদস্য ও শাহপরীর দ্বীপ সাংগঠনিক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোনা আলী, টেকনাফ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মাস্টার জাহেদ হোসেন, টেকনাফ স্থলবন্দরের বিশিষ্ট ব্যবসায়ী ও বিদ্যালয় পরিচালনা কমিটির দাতা সদস্য এমএ হাশেম সিআইপি, কোস্টগার্ড শাহপুরী স্টেশন কমান্ডার এম একরাম হোসেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আব্দুস সালাম, মোঃ কাসেম, শরীফ হোসাইন, সাবরাং ইউপি সদস্য রেজাউল করিম, ফজলুল হক, শাহপরীর দ্বীপ সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক কলিম উল্লাহ, বিদ্যালয়ের দাতা সদস্য আব্দুল আমিন।
অনুষ্ঠানে অধ্যয়নরত ছাত্রছাত্রীদের পক্ষ থেকে মানপত্র পাঠ করেন দশম শ্রেণীর ছাত্রী উমামা হাবিব আসমা, বিদায়ী ছাত্রদের পক্ষ থেকে মানপত্রের প্রত্যুত্তর পত্র পাঠ করেন পরীক্ষার্থী নুরুল আবছার। বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মুহাম্মদ শামসুল আলম, সিনিয়র শিক্ষক জসিম উদ্দীন, মাওলানা ফরিদুল আলম,প্রাক্তন ছাত্রদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাদেকুল আমিন ও আব্দুল বাসেদ।
অনুষ্ঠানে সাবরাং ইউপির সাবেক মেম্বার হাবিবুর রহমানের পৃষ্ঠপোষকতায় আলহাজ্ব আলী হোসাইন স্মৃতি পরিষদের পক্ষ থেকে প্রদত্ত ষষ্ঠ শ্রেণীতে নবাগতদের মাঝে জিপিএ-৫ এবং জুনিয়র সমাপনীতে জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের মাঝে অভিনন্দনপত্র ও নগদ আর্থিক পুরষ্কার প্রদান করেন। এছাড়া তিনি বিদ্যালয়ের ২০১৮ সনের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, ২০১৭ সনে এসএসসি উত্তীর্ণদের সংবর্ধনা ও ষষ্ঠ শ্রেণীতে বরণ উপলক্ষে জাকারিয়া আলফাজ সম্পাদিত স্মারণ ‘কল্লোল’ এর মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি ও সাবরাং ইউপি চেয়ারম্যান নুর হোসেন।