জেলা শ্রমিকদলের মিলনমেলায় লুৎফর রহমান কাজল-খালেদা জিয়া ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না

BNP-.jpg

সংবাদ বিজ্ঞপ্তি : কক্সবাজার জেলা শ্রমিকদলের মিলনমেলায় বিএনপি ও অঙ্গ এবং সহযোগি সংগঠনের নেতাকর্মিদের সরব উপস্থিতি উচ্ছ্বাসে পরিণত হয়েছে। ২৮ জানুয়ারী রবিবার কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্র অডিটরিয়ামে মনমুগ্ধকর পরিবেশে আয়োজিত এই মিলনমেলায় দলীয় নেতাকর্মীদের উপস্থিতি ছিল সরব।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্য বিষয়ক সম্পাদক লুৎফর রহমান কাজল বলেন, ‘বেগম খালেদা জিয়া ছাড়া আগামীতে দেশে কোনো নির্বাচন হবে না। তাঁর নেতৃত্বে বিএনপি নির্দলীয় সরকারে অধীনে নির্বাচনে অংশ নিলে আওয়ামী লীগ কখনো ক্ষমতায় আসতে পারবে না। কারণ তাদের নেতাকর্মীদের দুর্নীতির কারণে বহির্বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি চরমবভাবে ক্ষুন্ন হয়েছে। তারা দেশের উন্নয়নের চিন্তা বাদ দিয়ে বিরোধী দলের নেতাকর্মীদের দমন-নিপীড়ন করছে।’
তিনি আরো বলেন, আগামি ৮ ফেব্রুয়ারী যদি বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে সরকারের পরিকল্পিত রায় দেয়া হয় তাহলে কক্সবাজার থেকে আন্দোলনের দাবানল জ¦লে উঠবে। এই অপকর্ম প্রতিরোধে বেগম খালেদা জিয়ার ডাকে সাড়া দিতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে প্রস্তুত থাকতে হবে।’
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক হুইপ শাহজাহান চৌধুরী বলেন, ‘অবৈধ সরকারের মেয়াদ শেষ। তাই আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে জিয়া পরিবারকে ধ্বংস করতে মরিয়া হয়ে উঠছে। কিন্তু এদেশের ১৬ কোটি মানুষের হৃদয় থেকে জিয়া পরিবার ও বিএনপির নাম মুছে ফেলা যাবে না।’ তিনি আগামিতে সকল আন্দোলনে অংশ নিতে নেতাকর্মিদের আহবান জানান।
জেলা শ্রমিকদলের সভাপতি পৌর প্যানেল মেয়র রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন কমিশনারের সঞ্চালনায় অনুষ্ঠিত এই মিলনমেলায় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামিম আরা স্বপ্না, সহ-সভাপতি এনামুল হক, সাংগঠনিক সম্পাদক জামিল ইব্রাহীম চৌধুরী, পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা চৌধুরী, সাধারণ সম্পাদক রাশেদ মো: আলীসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন এবং সহযোগি সংগঠনের শীর্ষ নেতারা। এছাড়াও শ্রমিকদলের ১৪টি সাংগঠনিক উপজেলা/পৌরসভার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ অংশ নেন। শ্রমিকদলের এ ব্যতিক্রমধর্মী আয়োজনে রবিবার সকাল থেকে জেলা শহরের বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মিরা ব্যানার ফেস্টুন নিয়ে মিছিল সহকারে অনুষ্ঠানস্থলে আসতে শুরু করেন। এসময় সাংস্কৃতিক কেন্দ্রের ভিতরে ও বাইরে নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে মূখরিত হয়ে উঠে চারপাশ। অনুষ্ঠানস্থল বিভিন্ন শ্লোগান সম্বলিত ব্যানার ও ফেস্টুন দিয়ে সাজিয়ে তোলা হয়। পৌর শ্রমিকদলের নেতাকর্মীরা সাংস্কৃতিক কেন্দ্রের প্রবেশদ্বারে আমন্ত্রিত নেতা-কর্মীদের ফুলেল শুভেচ্ছা জানান।
সংবাদ প্রেরক
ইউসুফ বদরী
দপ্তর সম্পাদক, কক্সবাজার জেলা বিএনপি।
০১৭১১-৪০৭৮৮৩