হোয়াইক্যং উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও বরণ অনুষ্ঠান সম্পন্ন

w.jpg

জাহাঙ্গীর আলম : হোয়াইক্যং আলহাজ্ব আলী আছিয়া উচ্চ বিদ্যালয়ের ১৮ইং সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবীন বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ২৪ জানুয়ারী সকাল ১০টায় হোয়াইক্যং উচ্চ বিদ্যালয় মাঠে স্কুলের প্রধান শিক্ষক আলহাজ্ব মোস্তফা কামাল চৌধুরী মুসার সভাপতিত্বে ও আশীষ কুমার বেদাজ্ঞের পরিচালনায় পরীক্ষার্থীদের বিদায় ও নবীনদের বরণ অনুষ্ঠান শুরু হয়।
এতে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন হ্নীলা আল-ফালাহ একাডেমির অধ্যক্ষ আলহাজ্ব নুরুল হোসাইন ছিদ্দিকী, নাইক্ষ্যং খালী নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হোসাইন,লেদা নিন্মমাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন, অভিভাবক সদস্য এনামুল হক,মোঃ আয়ুব চৌধুরী, ভবানীধর, হোয়াইক্যং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিমল বড়ুয়া। এছাড়া উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মনি শংকর নাথ,শিক্ষক উহ্লা অং, মেঘনাথ ধর, খোকন বড়ুয়া, কামরুন নেছা, শিখা বড়ুয়া, আশরাফ আলী শেখ। বিদায় অনুষ্ঠানে মানপত্র পাঠ করেন,রাবিয়া আক্তার।
এতে বক্তারা বলেন তোমাদের ভালো ফলাফল হবে দেশ ও নিজের জন্য মঙ্গল। প্রাথমিক শিক্ষা শেষ করে তোমরা উচ্চ বিদ্যালয়ে পড়ার সুযোগ পেয়েছ। আজ উচ্চ বিদ্যালয়ের পাচঁ বছর শিক্ষা জীবন শেষ করে নতুন দিনে পা রাখার জন্য পরীক্ষায় অংশ গ্রহন করতে যাচ্ছ। তাই সব দিক ভালোভাবে বিবেচনা করে পরীক্ষা দিতে হবে।তাহলে ভালো ফলাফল আসবে। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের হেড মৌলানা,আমিরুল ইসলাম।