হাফেজ আবদুল হাই হুজুরের জানাজা থেকে ফেরার পথে দুই যুবক নিহত

Chakarai-Pic-23-01-2018..jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া : চকরিয়া উপজেলার খুটাখালী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত পীরে কামেল আলহাজ হাফেজ আবদুল হাই হুজুরের নামাজে জানাযা থেকে সাতকানিয়ায় ফেরার পথে মোটর সাইকেল আরোহী দুই যুবক নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার রাত আনুমানিক সাতটার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং লালব্রীজ নামক এলাকায় খড় বোঝাই একটি পিকআপের ধাক্কায় মোটর আরোহী ওই দুই যুবক নিহত হন।
নিহতরা হলেন সাতকানিয়া উপজেলার সদাহা এলাকার বেলাল উদ্দিন (৩৫) ও লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের মোহাম্মদ শফি (৩২)। তাদের মধ্যে বেলাল উদ্দিনের নামটি সঠিকভাবে নিশ্চিত করা গেলেও নিহত অপরজনের নাম মোহাম্মদ শফি বলে জানিয়েছেন স্থানীয় লোকজন।
সড়ক দুর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহী মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া উপজেলার চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাড়ির আইসি মো.নুরে আলম পলাশ। তিনি বলেন, নিহতরা চকরিয়া উপজেলার খুটাখালী এলাকায় পীরে কামেল হাফেজ আবদুল হাই হুজুরের জানাজার নামাজ শেষে সাতকানিয়া ফিরে যাওয়ার পথে মঙ্গলবার সন্ধ্যা ৭টায় মহাসড়কের হারবাং লালব্রীজ নামক এলাকায় দুর্ঘটনার শিকার হন। তিনি বলেন, ঘটনাস্থল থেকে ঘাতক পিকআপটি চকরিয়ার দিকে পালিয়ে গেছে। পেছনে তাড়া করেও ঘাতক গাড়ীটি আটক করা যায়নি।