আনোয়ার উখিয়া উপজেলা শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক নির্বাচিত

ANWER-PIC.jpg

রফিক মাহমুদ,উখিয়া : জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ এ টানা ২য় বারের মত আবারো উখিয়া উপজেলার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করেছে কক্সবাজার জেলার বিশিষ্ট ক্রীড়াব্যক্তিত্ব ও উখিয়া উপজেলার ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ে শরীর চর্চা শিক্ষক আনোয়ার ইবনে কামাল।
গত শুক্রবার ২০ জানুয়ারী দুপুরে উখিয়া সরকারী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ এর প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগীতায় উপজেলার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে আনোয়ার ইবনে কামাল টানা ২য় বারের মত শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক নির্বাচিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) একরামুল সিদ্দিক । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে উখিয়া উপজেলার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক এর নাম ঘোষনা করেন মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রায়হানুল ইসলাম মিয়া। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় প্রধান আবুল হোসাইন সিরাজি, কুতুপালং উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আব্দুল মান্নান, বালুখালী কাশেমিয়া উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক সবুজ সেন সহ বিভিন্ন মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও মাদ্রাসা শিক্ষক, কর্মকর্তা গণ উপস্থিত ছিলেন।
আনোয়ার ইবনে কামাল উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের আঞ্জুমানপাড়া গ্রামে ১৯৭৭ সালে ৬ মার্চ জন্মগ্রহণ করেন। তিনি আঞ্জুমান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যায়ের সাবেক সহকারি শিক্ষক মৃত কামাল হোসেনের প্রথম পুত্র। কর্মজীবনের শুরুতে আনোয়ার উখিয়া উপজেলার পালংখালী উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক হিসাবে যোগদান করেন। বতর্মানে তিনি উখিয়া উপজেলার ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ে শরীর চর্চা শিক্ষক হিসাবে কর্মরত রয়েছেন। তিনি জেলা ক্রীড়া সংস্থা সহ বিভিন্ন ক্রীড়া সংগঠন ও প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছেন। তার এ সফলতা ধরে রাখতে জেলাবাসি সহ সকলের নিকট দোয়া ও সহযোগী কামনা করেছেন তিনি।