চকরিয়ায় দিনদুপুরে দুর্বৃত্তদের তান্ডব মাটিতে লুটিয়ে দেয়া হলো বসতবাড়ি নগদ টাকা ও ৮ ভরি স্বর্ণ লুট

Chakaria-Picture-15-01-2018-1.jpg

এম.জিয়াবুল হক, চকরিয়া :
চকরিয়া পৌরসভার ৫নম্বর ওয়ার্ডে দিনদুপুরে একটি বসতবাড়িতে হামলা-ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। স্থানীয় একটি দুর্বৃত্তদল হামলা চালিয়ে বাড়িটি মাটির সাথে লুটিয়ে দিয়েছে। ঘটনার সময় ওই বাড়ি থেকে নগদ পাঁচ লাখ টাকা, আট ভরি স্বর্ণালঙ্কার ও বিপুল পরিমাণ মালামাল লুটে নিয়ে গেছে। ঘটনার সময় বাঁধা দিতে গেলে বেধম প্রহারে গুরুতর আহত হয়েছেন পরিবারটির দুই নারী। গতকাল সোমবার বিকাল আড়াইটার দিকে স্থানীয় দক্ষিন খন্দকারপাড়া গ্রামে ঘটেছে এ হামলার ঘটনা।
চকরিয়া পৌরসভার স্থানীয় ৫নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফোরকানুল ইসলাম তিতু তাঁর ফেইসবুক ওয়ালে লিখেছেন, এদিন বিকাল আনুমানিক আড়াইটার দিকে পৌরসভার ৫নম্বর ওয়ার্ডের দক্ষিন খন্দকারপাড়া গ্রামের প্রায় ৬০ বছরের ভোগদখলীয় একটি পরিবারের বসতঘরে হামলা করে একদল সশস্ত্র দুর্বৃত্ত। ওইসময় তাঁরা বাড়িতে ঢুকে ব্যাপক লুটপাটের পর মুর্হুতে বাড়িটি ভেঙ্গে মাটির সাথে লুটিয়ে দিয়েছে। এর আগে দুর্বৃত্তরা বাড়ি থেকে লুটে নেয় নগদ পাঁচ লাখ টাকা, ৮ ভরি স্বর্ণালঙ্কার, দামী আসবাবপত্র ও দামী মোবাইলসহ বিপুল পরিমাণ সামগ্রী।
কাউন্সিলর ফেইসবুকে আরও লিখেছেন, ঘটনার সময় বাঁধা দিতে গেলে পরিবারটির সদস্য সমদুয়া বেগম ও মিসমতুল জন্নাত নামের দুই নারীকে পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। তাকে উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা সরকারি হাসপাতালে পাঠানো হয়। সেখানে শাররীক অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদেরকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। স্থানীয় সাহাব উদ্দিন ও গিয়াস উদ্দিনের নেতৃত্বে দুর্বৃত্তরা এ হামলার ঘটনাটি সংগঠিত হয়েছে বলে কাউন্সিলর তার ফেইজে তুলে ধরেন। #