তিন মন্ত্রী ও এক প্রতিমন্ত্রীর শপথ গ্রহণ

Minister-Oath-President-1.jpg

টেকনাফ টুডে ডেস্ক : বঙ্গভবনে শপথ নিয়েছেন তিন মন্ত্রী ও এক প্রতিমন্ত্রী। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় বঙ্গভবনে তাদের শপথবাক্য পাঠ করান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী হিসেবে নারায়ণ চন্দ্র চন্দ, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী হিসেবে তথ্য-প্রযুক্তিবিদ মোস্তফা জব্বার, সমাজকল্যাণ মন্ত্রী হিসেবে এ কে এম শাহজাহান কামাল এবং স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী হিসেবে কেরামত আলী শপথ নেন। এর আগে চার মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ অনুষ্ঠানে যোগ দিতে সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে বঙ্গবভনে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শপথগ্রহণ অনুষ্ঠান শেষ হয় ৬টা ৪০ মিনিটে।
শপথ নিতে বিকেল ৫টার মধ্যে বঙ্গভবনে প্রবেশ করেন হবু চার মন্ত্রী-প্রতিমন্ত্রী। এসব মন্ত্রীকে আনতে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে চারটি গাড়ি পাঠানো হয় বলে জানান পরিবহন পুলের ট্রান্সপোর্ট কমিশনার।
গত ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে জয়ী হয়ে আওয়ামী লীগ টানা দ্বিতীয় দফায় সরকার গঠন করলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণ চন্দ্র চন্দকে প্রতিমন্ত্রীর দায়িত্ব দেন। ১৬ ডিসেম্বর মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হক মারা গেলে মন্ত্রীর পদটি খালি হয়। এছাড়া শপথ নেয়া বাকি তিনজন নতুন করে দায়িত্ব নিলেন।