খালেদাকে হাছান মাহমুদ : রোগা সিংহের মত হুংকার দেবেন না

hasan-20171203145222.jpg

টেকনাফ টুডে ডেস্ক : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া চিড়িয়াখানার খাঁচায় বন্দি রোগাক্রান্ত সিংহের মত হুংকার করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ। সোমবার জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
হাছান মাহমুদ বলেন, খাঁচায় বন্দি সিংহ যেমন শুধুই হুংকার করতে পারে, কিছুই করতে পারে না। আপনিও (খালেদা জিয়া) শুধু হুংকার করতে পারবেন, কিছুই করতে পারবেন না। এভাবে হুংকার দিয়ে কোনো লাভ নেই। রোগা সিংহের মত হুংকার দেবেন না। আপনার বক্তব্যের মাধ্যমে বুঝা যাচ্ছে আপনি দেশে আবার জ্বালাও পোড়াওয়ের হুমকি দিচ্ছেন।
তিনি বলেন, খালেদা জিয়া মুক্তিযোদ্ধাদের নিয়ে সমাবেশ করে মুক্তিযোদ্ধাদের সঙ্গে উপহাস করেছেন। যারা দেশটা চায়নি যারা পাকিস্তানের পক্ষে কাজ করেছে তাদের গাড়িতে পতাকা তুলে দিয়েছিলেন আপনি। আজ মুক্তিযোদ্ধাদের নিয়ে সমাবেশ করে মুক্তিযোদ্ধাদের সঙ্গেও উপহাস করলেন।
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বলেন, আপনি বলেছেন দেশ নাকি পাকিস্তানের মত করে চলছে। আপনি তো দেশটাকে পাকিস্তানিদের মত করে চালাতে চান। সেই জন্য সাবেক প্রধান বিচারপতিকে সঙ্গে নিয়ে ষড়যন্ত্র করতে চেয়েছিলেন। সাবেক প্রধান বিচারপতির কিছু না করতে পেরে দেশ ছেড়ে পালিয়ে গেছেন।
হাছান মাহমুদ বলেন, দেশে জ্বালাও পোড়াও করার চেষ্টা করবেন না। দেশের মানুষ আপনাদের ছেড়ে দেবে না। এটা ২০১৪-১৫-১৬ সাল না। এটা ২০১৭ সাল। কয়েক দিন পরে ২০১৮ সাল। আপনাদেরকে কেউ ছেড়ে দেবে না।
আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী হকার্স লীগের সভাপতি জাকারিয়া হানিফের সভাপতিত্বে সংসদ সদস্য নাভানা আক্তার, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি গোলাম মাওলা প্রমুখ উপস্থিত ছিলেন।