চকরিয়া পৌর শহরে ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ

222.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া : চকরিয়া পৌরশহরে জুলফিকার আলী ভুট্টো (২০) নামের ছাত্রলীগের এক কর্মীকে পিটিয়ে জখমের পর তাঁর কাছ থেকে নগদ ৫লাখ টাকা ও একটি মোবাইল সেট ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। শনিবার বিকাল আনুমানিক চারটার দিকে চকরিয়া শহরের নিউ মার্কেটের সামনে ঘটেছে এ হামলা ও ছিনতাইয়ের ঘটনা।
আহত ওই ছাত্রলীগকর্মী ভুট্টো চকরিয়া কলেজের বিবিএ’র ততৃীয় বর্ষের ছাত্র। তার বাড়ি উপজেলার কাকারা ইউনিয়নের পাহাড়তলী এলাকায়। তিনি ওই এলাকার ফজল করিমের ছেলে। ঘটনার পর তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে হামলা ও ছিনতাইয়ের এ ঘটনায় গতকাল রাতে চকরিয়া থানায় আহত জুলফিকার আলী ভুট্টো বাদি হয়ে একটি এজাহার দায়ের করেছেন। এজাহারে পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের জাহাংগীর আলম, আরাফাত ও সাঈদীসহ তিনজনের নাম উল্লেখ্য করে আরো চারজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।
আহত জুলফিকার আলী ভুট্টো জানান, তাঁর বড়ভাই হুমায়ুন কবির ওমান প্রবাসী। শনিবার বিকালে দুইটি ভিসা বিক্রি করে টাকা নিয়ে ভাই হুমায়ুন কবিরসহ পৌরসভার ২নং ওয়ার্ড থেকে ফিরছিলেন। ওইসময় তাঁরা নিউ মার্কেট এলাকায় গেলে সেখানে আগে থেকে উৎপেতে থাকা তিন যুবক এসে অতর্কিত হামলা করে ভুট্টোর ওপর।
ভুট্টো জানান, হামলার এক পর্যায়ে অভিযুক্তরা তাকে নিউ মার্কেটের তৃতীয় তলায় তুলে মারধর করে সাথে থাকা ৫লাখ টাকা ও একটি মোবাইল সেট লুট করে নিয়ে যায়। #